BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আইএসএলের সেরা ফুটবলার রয় কৃষ্ণ, গোয়াকে হারিয়ে দরাজ সার্টিফিকেট হাবাসের

Published by: Subhajit Mandal |    Posted: December 17, 2020 12:01 pm|    Updated: December 17, 2020 12:01 pm

Roy Krishna is the best player of ISL, claims ATK Mohun Bagan coach Habas |Sangbad Pratidin

স্টাফ রিপোর্টার: রয় কৃষ্ণকে আইএসএলের সেরা ফুটবলার বলে অভিহিত করলেন এটিকে মোহনবাগান কোচ হাবাস (Antonio Lopez Habas)। এখনও পর্যন্ত এই মরশুমে কার্যত একার কাঁধে মোহনবাগানের আক্রমণভাগের দায়িত্ব তুলে নিয়েছেন কৃষ্ণ (Roy Krishna)। মনবীর, জাভিরা কিছুটা সাহায্য করলেও, আসল কাজটা করছনে কৃষ্ণই। তার পুরস্কার হিসেবে এবার কোচের ভূয়সী প্রশংসা পেলেন রয়। সেই কোচ যিনি কিনা টিম গেমে বিশ্বাস করেন, আলাদা করে ফুটবলারের ক্যারিশ্মাকে গুরুত্ব দিতে চান না।

এফসি গোয়াকে হারিয়ে বৃহস্পতিবারই লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে এটিকে মোহনবাগান। এখনও পর্যন্ত একা রয় কৃষ্ণই করেছেন পাঁচটি গোল। তিনটি ম্যাচ টানা জয়ের পর দুটো ম্যাচে পয়েন্ট হারিয়েছিল হাবাসের এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। এদিন পেনাল্টি থেকে পাওয়া গোলে এফসি গোয়াকে হারানোর পর সবুজ-মেরুন বাহিনী ফের জয়ের রাস্তায়। একই সঙ্গে এফসি গোয়ার বিরুদ্ধে অপরাজিত রয়ে গেলেন হাবাস। এদিন এফসি গোয়াকে হারানোর পর এটিকে মোহনবাগান কোচ বলছিলেন, “রয় কৃষ্ণ দারুণ ফুটবলার। আমার মতে, আইএসএলের সেরা ফুটবলার।”

[আরও পড়ুন: পরিত্রাতা সেই রয় কৃষ্ণ, গোয়াকে হারিয়ে জয়ে ফিরল এটিকে মোহনবাগান]

এদিন যেন পুরনো ফর্ম অনেকটাই খুঁজে পেয়েছিলেন ডেভিড উইলিয়মস। হাবাসও বললেন, “ডেভিড উইলিয়মস আমার দলে অত্যন্ত গুরুত্বপূর্ণ ফুটবলার। চোটের জন্য পুরনো উইলিয়মসকে পাচ্ছিলাম না। এদিন কিন্তু বেশ ভাল ফুটবল খেলেছে।” আসলে আইএসএলে (ISL) এটিকে মোহনবাগানের সাফল্য অনেকটাই নির্ভর করে এই উইলিয়ামস-কৃষ্ণ জুটির উপর। মরশুমের শুরু থেকে কৃষ্ণ নিজের সেরা ফর্মে থাকলেও উইলিয়ামস সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। গোয়ার বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স তাই ভরসা দেবে হাবাসকে। গোয়ার বিরুদ্ধে নিজেদের খেলার সিস্টেম সম্পর্কে হাবাস বলছিলেন, “ আমরা এই ম্যাচটা প্রচণ্ড ট্যাকটিক্যাল ম্যাচ খেলেছি। ছেলেরা একদম ঠিকঠাক পরিকল্পনা মতো খেলেছে।” পরের ম্যাচটাই খেলতে হবে সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে। হাবাস অবশ্য এখনই বেঙ্গালুরু নিয়ে আলোচনা করতে চান না। বললেন, “এখন শুধুই বিশ্রাম। বেঙ্গালুরু ম্যাচ নিয়ে পরে আলোচনা করা যাবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে