BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রতীক্ষার অবসান, আসন্ন আইএসএলের জন্য ষষ্ঠ বিদেশিও তুলে নিল SC East Bengal

Published by: Sulaya Singha |    Posted: September 23, 2021 4:15 pm|    Updated: September 23, 2021 6:42 pm

SC East Bengal signs croatia forward Antonio Perosev

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ বেলায় আক্রমণে ঝাঁজ বাড়িয়ে ষষ্ঠ তথা শেষ বিদেশিকেও সই করিয়ে ফেলল এসসি ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার টুইট করে ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হল আসন্ন আইএসএলের জন্য তারা দলে নিল ক্রোট ফরোওয়ার্ড অ্যান্তোনিও পেরোসেভিচ। এক বছরের জন্য লাল-হলুদে নাম লেখালেন তিনি।

হাঙ্গেরির প্রথম ডিভিশন ক্লাব উজপেস্ট এফসি থেকে সোজা কলকাতার ক্লাবে পেরোসেভিচ। ২৯ বছরের স্ট্রাইকার উইংয়েও সচল। ফলে শুধু গোল করাই নয়, ‘মানোলো’ দিয়াজের দলকে গোল করাতেও সাহায্য করবেন তিনি। এমনকী লুকা মদ্রিচের সঙ্গে খেলারও অভিজ্ঞতা রয়েছে তাঁর। ২০১৭ সালে ক্রোয়েশিয়ার সিনিয়র দলের হয়ে খেলেছেন। এর আগে নাইজেরিয়ান স্ট্রাইকার ড্যানিয়েল চিমাকে দলে নিয়েছে এসসি ইস্টবেঙ্গল। এবার ক্রোট তারকাকে দলে নিয়ে আক্রমণ ভাগ আরও শক্তিশালী করে ফেলল ক্লাব।

[আরও পড়ুন: ক্রিকেটের রুলবুক থেকে উঠে যাচ্ছে ‘ব্যাটসম্যান’ শব্দটি, কী বলা হবে রোহিত-কোহলিদের?]

এর আগে স্লোভানিয়ান মিডিও আমির ডার্ভিসেভিচ, অজি ডিফেন্ডার টমিস্লাভ মার্কেলা, ক্রোয়েশিয়ার সেন্টার-ব্যাক ফ্র্যাঞ্জো প্র্যাস এবং নাইজেরীয় ড্যানিয়েল এবং ডাচ ড্যারেন সিডোয়েলকে সই করিয়েছে লাল-হলুদ। এবার পেরোসেভিচকে সই করিয়ে বিদেশি তারকার তালিকা ষোলো কলা পূর্ণ করে ফেলল এসসি ইস্টবেঙ্গল।

এ দেশের মাটিতে খেলা প্রসঙ্গে পেরোসেভিচ বলেন, “ভারত দারুণ দেশি। এখানকার মানুষের ফুটবলের প্রতি ভালবাসার কথাও শুনেছি। বিশেষ করে লাল-হলুদ সমর্থকদের উন্মাদনার কথা। লাল-হলুদ জার্সি গায়ে তোলার জন্য মুখিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: এবার Durand Cup-এ করোনার থাবা, টুর্নামেন্ট থেকে নাম তুলল আর্মি রেড]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement