২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাংলার অনূর্ধ্ব-১৭ মহিলা ফুটবল দলের নয়া স্পনসরের নাম ঘোষণা করল IFA

Published by: Sulaya Singha |    Posted: June 17, 2022 11:24 pm|    Updated: June 17, 2022 11:24 pm

Senco Gold and Diamonds is the Sponsor of Bengal U17 Women’s Team | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলারা কোনও অংশে পিছিয়ে নেই। যে কোনও প্রকার লড়াইয়ে তাঁদের মনোবল বাড়াতে শুধু প্রয়োজন উৎসাহ দেওয়ার। তাঁদের পাশে দাঁড়ানোর। আর সেই কাজটিই এবার করল জনপ্রিয় গয়না প্রস্তুতকারক সংস্থা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। বাংলার অনূর্ধ্ব-১৭ মহিলা ফুটবল দলকে স্পনসর করবে তারাই।

শুক্রবার আইএফএ-র তরফে নয়া স্পনসরের নাম ঘোষণা করা হয়। সেই সঙ্গে প্রকাশ্যে আসে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের লোগো দেওয়া নয়া জার্সিও। চলতি মাসেই অসমে আয়োজিত হতে চলা সাব-জুনিয়র জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। সেখানে অংশ নেবে বাংলার এই দলও। গয়না প্রস্তুতকারক এই সংস্থার সিইও তথা ম্যানেজিং ডিরেক্টর শুভঙ্কর সেন বলেন, “আমরা চিরকালই বাংলা ফুটবলকে সমর্থন করে আসছি। অবশেষে আইএফএ-র সঙ্গে যুক্ত হতে পারায় আমরা দারুণ আনন্দিত। আশা করছি, আমাদের এই গাঁটছড়া দীর্ঘায়িত হবে।”

U-17

[আরও পড়ুন: রাজকোটে ‘আবেশ’ ঝড়, প্রোটিয়াদের হেলায় হারিয়ে টি-২০ সিরিজে সমতায় ফিরল ভারত]

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ডিরেক্টর জয়িতা সেনও মহিলা ফুটবলারদের পাশে দাঁড়াতে পেরে আপ্লুত। বলে দেন, “আইএফএ-র মতো ঐতিহ্যবাহী অ্যাসোসিয়েশনের সঙ্গে যুক্ত হতে পারা সত্যিই গর্বের।” এরপরই অনূর্ধ্ব-১৭ দলকে আসন্ন চ্যাম্পিয়নশিপের জন্য আগাম শুভেচ্ছা জানান তিনি। তাঁর আশা, ট্রফি হাতেই ঘরে ফিরবে বাংলার মেয়েরা।

এ প্রসঙ্গে আইএফএ চেয়ারম্যান সুব্রত দত্ত বলেন, “সেনকো ব্র্যান্ডকে আমরা সকলেই চিনি। তারা মহিলা দলের স্পনসর হওয়ায় আমাদেরও তাই ভাল লাগছে। আশা করছি, এই সংস্থাকে দেখে আগামী দিনে আরও অনেক ব্র্যান্ড আইএফএ-র পাশে দাঁড়াবে।” আসলে দূর থেকে বাংলার ফুটবলের প্রশংসা করা কিংবা সমর্থন জানানোর মানুষ অনেকেই আছেন, কিন্তু তার পাশে দাঁড়িয়ে ফুটবলকে এগিয়ে নিয়ে যাওয়ার কাজটা সকলে করতে পারে না। বিশেষ করে মহিলা ফুটবলকে উৎসাহ দেওয়ার মানুষ বড়ই কম। এক্ষেত্রে নিঃসন্দেহে পথপ্রদর্শক সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস।

[আরও পড়ুন: দীর্ঘদিনের সম্পর্কে ইতি! বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে অলিম্পিকে পদকজয়ী বক্সার লভলিনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে