BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দীর্ঘদিনের সম্পর্কে ইতি! বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে অলিম্পিকে পদকজয়ী বক্সার লভলিনা

Published by: Sulaya Singha |    Posted: June 17, 2022 10:17 pm|    Updated: June 17, 2022 10:17 pm

Olympic Bronze Medalist Lovlina Borgohain Files For Divorce | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের প্রেমিককে ভালবেসে বিয়ে করেছিলেন ২০১৮ সালে। কিন্তু চার বছরেই সেই সম্পর্কে ধরেছে গভীর চিড়। বিবাহ বিচ্ছেদের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ লভলিনা বরগোঁহাই (Lovlina Borgohain)।

অলিম্পিকে ব্রোঞ্জ জিতে তাক লাগিয়ে দিয়েছিলেন লভলিনা। রাতারাতি লাইমলাইটে চলে এসেছিলেন অসমের বক্সার। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ আলোচনা হয়নি। ২০ বছর বয়সেই দীর্ঘদিনের বন্ধু নবনীত গোস্বামীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। কিন্তু এবার জানা গেল, বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছেন লভলিনা। যদিও ঠিক কী কারণে বিচ্ছেদের পথে হাঁটছেন তিনি, তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি।

[আরও পড়ুন: প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তির মালিক অনুব্রতর দেহরক্ষী সায়গল, দাবি সিবিআইয়ের]

অলিম্পিক ব্রোঞ্জ জয়ের পর অন্যান্য পদকজয়ীদের মতো দেশে ফিরতেই কেন্দ্র এবং রাজ্য সরকারের পক্ষ থেকে সংবর্ধনা পেয়েছিলেন লভলিনা। কিন্তু লাগাতার এই সংবর্ধনা, পুরস্কার, সম্মান- জ্ঞাপন অনুষ্ঠানগুলিই তাঁর কেরিয়ারের উন্নতির পথে বাধা হয়ে দাঁড়াচ্ছে। সম্প্রতি এমন মনোভাবই ব্যক্ত করেছেন তারকা বক্সার। তিনি স্পষ্ট বলেন, এত সম্মান, সংবর্ধনা পাওয়ায় তাঁর মনসংযোগে ব্যাঘাত ঘটছে। প্রসঙ্গত, টোকিও অলিম্পিকের পর সদ্যই বিশ্ব চ্যাম্পিয়নশিপে নেমেছিলেন লভলিনা। কিন্তু সেখানে সাফল্য পাননি তিনি। টুর্নামেন্টের শুরুর দিকেই ছিটকে যান। নিজের ব্যর্থতার জন্য দায়ী যে মনসংযোগের অভাব, তা মেনে নিতে কুন্ঠা বোধ করেননি তিনি। আসলে ভারতে অলিম্পিকের মতো বিশ্বমানের প্রতিযোগিতায় সাফল্যের সংখ্যাটা এত সামান্য যে যাঁরা সফল হন, তাঁদের নিয়ে হই-হুল্লোড় একটু বেশিই হয়। হঠাৎ পাওয়া সংবাদমাধ্যমের ফোকাস, ব্র্যান্ড এনডোর্সমেন্ট, সম্মান, অর্থ, প্রতিপত্তি যে অ্যাথলিটদের মনসংযোগে ব্যাঘাত ঘটাতে পারে সেটাই অকপটে বলে দিলেন লভলিনা।

বিশ্ব চ্যাম্পিয়নশিপে (World Boxing Championship) ভাল না করলেও লভলিনা কমনওয়েলথ গেমসের জন্য ইতিমধ্যেই যোগ্যতা অর্জন করেছেন। আপাতত সেটারই প্রস্তুতি নিচ্ছেন। চেষ্টা করছেন, সব ভুলে পুরোপুরি পারফরম্যান্সে মনোনিবেশ করার। তবে তারই মধ্যে জানা গেল, ব্যক্তিগত জীবনেও সমস্যায় রয়েছেন লভলিনা।

[আরও পড়ুন: আগামী সপ্তাহেই রাষ্ট্রপতি পদপ্রার্থীর নাম জানাবে BJP, প্রচার ও ব্যবস্থাপনার জন্য তৈরি কমিটি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে