১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্প্যানিশ তারকা তিরিকে সই করিয়ে রক্ষণ আরও মজবুত করল এটিকে-মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: September 12, 2020 8:03 pm|    Updated: September 12, 2020 8:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সমস্ত জল্পনার অবসান। এটিকে–মোহনবাগানে (ATK-Mohunbagan) সই করলেন স্প্যানিশ ডিফেন্ডার তিরি (Tiri)। এক বছরের জন্য জামসেদপুর এফসির (Jamshedpur FC) অধিনায়ককে সই করাল এটিকে-মোহনবাগান। ফলে আসন্ন ISL-এ জার্সিতেই দেখা যাবে তিরিকে। এদিন অর্থাৎ শনিবার নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে ২৯ বছর বয়সি এই ডিফেন্ডারের সই করার কথা ঘোষণা করে সবুজ–মেরুন।

[আরও পড়ুন:‌ নিষেধাজ্ঞা উঠল, দেশের জার্সিতে ইকুয়েডরের বিরুদ্ধে খেলতে পারবেন মেসি]

এর আগে ২০১৫ সালে অ্যাটলেটিকো মাদ্রিদের বি দল থেকে তিরি যোগ দিয়েছিলেন তৎকালীন অ্যাটলেটিকো ডি কলকাতায়। ২০১৬ সালের আইএসএল জয়ের অন্যতম কারিগরও ছিলেন তিনি। এরপর ভারত ছেড়ে স্পেনে (Spain) চলে গেলেও ফের ২০১৭ সালে জামসেদপুর এফসিতে যোগ দেন। দীর্ঘ তিন মরশুম খেলার পর অবশেষে পুরোনো দলেই ফিরলেন তিরি।

 

এদিকে, এর মধ্যেই আবার ময়দানে নতুন চমক। মোহনবাগান, ইস্টবেঙ্গলের পর এবার ইনভেস্টর পেতে চলেছে মহামেডানও। সূত্রের খবর, ব্রিটেনের একটি স্পোর্টস ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে চূড়ান্ত কথাবার্তাও নাকি পাকা। চলতি মাসেই ঘোষণাও হয়ে যেতে পারে। শুধু তাই নয়, চমক আরও রয়েছে। ওই সংস্থা কেবল ৫১ শতাংশ শেয়ার নেবে। বাকি ৪৯ শতাংশ থাকবে ক্লাবের হাতে। উলটোদিকে, দুই প্রধানের ক্ষেত্রে শেয়ার কিন্তু অনেকটাই কম রয়েছে।

জানা গিয়েছে, ওই সংস্থাটির দিল্লিতেও অফিস রয়েছে। সেটির মাধ্যমেই সাদা–কালো কর্তারা আলোচনা চালিয়েছেন। চলতি মরশুমে দলগঠন থেকে ক্লাব পরিচালনা থেকে শুরু করে আগামিদিনে আইএসএল খেলার বিষয়টি দেখা–সমস্ত কিছুই এই সংস্থারই দায়িত্ব। সমস্ত কাগজপত্রই নাকি তৈরি। এখন কেবল সরকারি ঘোষণার অপেক্ষা।

[আরও পড়ুন:‌ করোনার জেরে বাতিল AFC কাপ, আন্তর্জাতিক মঞ্চে কবে দেখা যাবে এটিকে-মোহনবাগানকে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement