Advertisement
Advertisement

নতুন বছরে বড় চমক, ক্রোয়েশিয়ার ক্লাব থেকে এটিকে মোহনবাগানে ফিরলেন সন্দেশ

সন্দেশ ফেরায় এটিকে মোহনবাগান রক্ষণের শক্তি বাড়ল।

Star defender Sandesh is back in ATK Mohun Bagan from Croatian club Sibenik। Sangbad Pratidin
Published by: Krishanu Mazumder
  • Posted:January 6, 2022 5:44 pm
  • Updated:January 6, 2022 6:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রোয়েশিয়ার ক্লাব সিবেনিকের সঙ্গে সম্পর্ক শেষ করলেন সন্দেশ (Sandesh Jhingan)। ফিরলেন এটিকে মোহনবাগানে। বৃহস্পতিবার সরকারি ভাবে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) তরফে জানিয়ে দেওয়া হল এই খবর। নতুন বছরে বড় চমক দিল সবুজ-মেরুন ব্রিগেড। 

সন্দেশ যে সবুজ-মেরুন ব্রিগেডে ফিরবেন, তা আগেই জানিয়েছিল সংবাদ প্রতিদিন। সেই খবরেই সিলমোহর পড়ল এদিন। সন্দেশ এটিকে মোহনবাগান শিবিরে ফেরায় দলের রক্ষণ বিভাগের শক্তি যে বাড়ল, তা বলাইবাহুল্য। এই মুহূর্তে এটিকে মোহনবাগান পয়েন্ট তালিকায় তিন নম্বরে রয়েছে। বুধবার হায়দরাবাদের বিরুদ্ধে দু’ বার এগিয়ে গিয়েও  ম্যাচ ড্র করেছেন ফেরান্দোর ছেলেরা। 

Advertisement

[আরও পড়ুন: ৫০ ওভারের বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় দল, বাংলা থেকে জায়গা পেলেন ঝুলন এবং রিচা]

একবুক আশা আর অনেকখানি স্বপ্ন নিয়ে ক্রোয়েশিয়া পাড়ি দিয়েছিলেন। কিন্তু সিবেনিকের (Sibenik)হয়ে খেলতে গিয়ে দ্বিতীয় বার চোট পাওয়ার পরে চার সপ্তাহ আগে ভারতে ফিরে এসেছেন সন্দেশ। চার সপ্তাহ ধরে রিহ্যাব করার পরে এখন তিনি পুরোটাই সুস্থ। কিন্তু করোনা আবহে এই মুহূর্তে ভারত থেকে ক্রোয়েশিয়া যাওয়ার ভিসা পাচ্ছিলেন না সন্দেশ।

Advertisement

আর এই সুযোগেই সন্দেশের এজেন্ট অনুজ কিচলুকে ফের বাজিয়ে দেখেছিলেন এটিকে মোহনবাগান কর্তারা। সন্দেশের পক্ষ থেকে জানানো হয়, বাকি মরসুমটা এটিকে মোহনবাগানের হয়ে খেলতে তাঁর কোনও সমস্যা নেই। কিন্তু তিনি যেহেতু সিবেনিকের ফুটবলার তাই ক্রোয়েশিয়ার ক্লাবের রিলিজ না পেলে খেলতে পারবেন না এটিকে মোহনবাগানে। সিবেনিক কর্তারা অবশ্য আলোচনা করে ছেড়েই দেন সন্দেশকে। ক্রোয়েশিয়ান ক্লাবের সঙ্গে সম্পর্ক ছেদ করেন জাতীয় দলের এই তারকা ডিফেন্ডার। এখন তিনি সবুজ-মেরুন ডিফেন্সের প্রাণভোমরা। শনিবার এটিকে মোহনবাগানের পরবর্তী ম্যাচ ওড়িশার সঙ্গে। 

 

 

[আরও পড়ুন: India vs South Africa: নির্ভেজাল বোকামি, ‘শিশুসুলভ’ পন্থকে তুলোধোনা গম্ভীর-গাভাসকরদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ