২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শুভাশিসের ‘ঘর ওয়াপসি’! পাঁচ বছরের চুক্তিতে সই করলেন এটিকে-মোহনবাগানে

Published by: Subhamay Mandal |    Posted: August 13, 2020 9:42 pm|    Updated: August 13, 2020 9:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের ছেলে ঘরে ফিরল। ঐতিহাসিক সংযুক্তির পরই আইএসএলে ভাল করার লক্ষ্যে দল গোছাতে শুরু করে দিয়েছে এটিকে-মোহনবাগান (‌ATK Mohun Bagan)। রয় কৃষ্ণ, প্রবীর দাস, প্রীতম কোটাল, এডু গার্সিয়া, শেখ সাহিলের পর এবার প্রাক্তনী শুভাশিস বোসের সঙ্গে চুক্তি সেরে ফেলল ক্লাব। পাঁচ বছরের চুক্তিতে এটিকে-মোহনবাগানে সই করলেন জাতীয় দলে খেলা তরুণ ডিফেন্ডার শুভাশিস (Subhashis Bose)।

এক সময় সবুজ-মেরুন জার্সিতে প্রতিপক্ষ দলের বহু আক্রমণকে প্রতিহত করেছেন শুভাশিস। ২০১৭ সালে মোহনবাগানের হয়ে খেলেন তিনি। তারপর চলে যান বেঙ্গালুরু এফসিতে খেলতে। সেখান থেকে দু’বছরের জন্য মুম্বই সিটি এফসি-তে যোগ দেন এই শুভাশিস। দিনকয়েক আগেই মুম্বই সিটি এফসির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন শুভাশিস। তারপর পুরনো ক্লাবেই আবার ফিরলেন তিনি। এটিকে-মোহনবাগানে যোগ দিয়ে তিনি বলেছেন, “নিজের শহরে ফিরতে পেরে খুশি আমি। নিজের সেরাটা দিয়ে এটিকে-মোহনবাগানকে সাফল্য এনে দেওয়ার চেষ্টা করব।”

[আরও পড়ুন: ISL নয়, শেষপর্যন্ত আই লিগের ১২ দলের তালিকায় ঠাঁই হল ইস্টবেঙ্গলের]

এদিকে, করোনা আবহে কবে শুরু হবে আগামী মরসুমের ISL! ‌তা এখনও চূড়ান্ত হয়নি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে নভেম্বরের তৃতীয় সপ্তাহ থেকে সম্ভবত শুরু হতে পারে ২০২০-২১ মরসুমের আইএসএল। তবে তার আগে নিজেদের দল বেশ ভালই গুছিয়ে নিচ্ছে এটিকে-মোহনবাগান।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement