BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খাঁটি বাঙালি বরের বেশেই সোনমের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন সুনীল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 4, 2017 3:53 pm|    Updated: September 21, 2019 11:39 am

Sunil Chhetri tied the knot with former Indian football’s daughter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের প্রেম অবশেষে পূর্ণতা পেল বিয়েতে। সোমবার সুব্রত অর্ডন্যান্স ক্লাবে জমকালো বিবাহবাসরে সাত পাকে বাঁধা পড়লেন ভারতীয় জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। পাত্রী কিংবদন্তি ফুটবলার সুব্রত ভট্টাচার্যের কন্যা সোনম ভট্টাচার্য।

[বিয়ের পিঁড়িতে পাওলি, দেখুন EXCLUSIVE ছবি]

sunil1_web

ঘোড়ায় চেপে বিয়ে করতে আসেন সুনীল। বাঙালি সাজে ধুতি-পাঞ্জাবি পরেই বিয়েতে বসেন। মাথায় টোপর। প্রথমে নাকি টোপর পরতে রাজি হচ্ছিলেন না তিনি। পরে অবশ্য প্রেমিকার কথা ফেলতে পারেননি। বিয়ের লগ্ন ছিল সন্ধে সাড়ে সাতটায়। একঝাঁক তারকায় ঘেরা বিবাহবাসরে সুষ্ঠভাবেই বিয়ে সম্পন্ন হল সুনী-সোনমের।

mamata

ভারতীয় স্ট্রাইকারকে শুভেচ্ছা জানাতে পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাপ, মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। রাজনৈতিক জগতের ব্যক্তিত্বরা যেমন ছিলেন, তেমনই সতীর্থর বিয়েতে হাজির হয়েছিলেন ফুটবল জগতের বর্তমান ও প্রাক্তনরা। গৌতম সরকার, মানস ভট্টাচার্যরা নতুন জীবনের জন্য আশীর্বাদ করেন এই তারকা জুটিকে। অভিনন্দন জানান সিনে-দুনিয়ার অনুপম রায়, অনিন্দ চট্টোপাধ্যায়রাও। তবে বেঙ্গালুরু এফসি-র সব ফুটবলাররা আসতে পারেননি। তাঁরা বেঙ্গালুরুর অনুষ্ঠানেই সুনীলের সঙ্গে দেখা করবেন।

sunil2

[বিয়ের পিঁড়িতে বসছেন পাওলি-অর্জুন, চার হাত এক হচ্ছে সুনীল-মেমের]

চলতি আইএসএল-এর মাঝেই বিয়ের তারিখ পড়েছিল। তাই বিয়ে করে হানিমুনের কথা আপাতত ভাবার উপায় নেই সুনীলের। মালাবদল করেই মঙ্গলবার ছুটতে হবে তাঁকে। আর সোনম? তিনি চলে যাবেন গুয়াহাটির শ্বশুর বাড়িতে। স্বামীর ব্যস্ততার কথা ভালই জানা তাঁর। তাই কোনও সমস্যা নেই। এখন শুধুই নতুন জীবনকে উপভোগ করার পালা।

ছবি সৌজন্যে : দুলাল দে ও শঙ্কর নাগ দাস

sunil22

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে