BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

চ্যাম্পিয়ন্স লিগে মেসি-নেইমার-এমপাবেকে একসঙ্গে খেলিয়েও জয় পেল না PSG, জিতল লিভারপুল, রিয়াল

Published by: Subhajit Mandal |    Posted: September 16, 2021 11:49 am|    Updated: September 16, 2021 11:49 am

UCL: Paris Saint-Germain settle for a 1-1 draw with Club Brugge as Messi starts | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবে শুরু থেকেই একসঙ্গে দেখা যাবে লিওনেল মেসি (Leo Messi), নেইমার এবং কিলিয়ান এমবাপেকে? মেসি পিএসজিতে (PSG) সই করার পর থেকেই গোটা ফুটবল বিশ্ব এই দিনটির প্রতীক্ষায় ছিল। বুধবার রাতে সেই প্রতীক্ষার অবসান ঘটল বটে, কিন্তু ফুটবলপ্রেমীদের মন ভরল না। অপেক্ষাকৃত অনেক দুর্বল ক্লাব ব্রুজকেও হারাতে পারল না তারকাখচিত পিএসজি। ক্লাব ব্রুজের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল মেসিদের দল।

পিএসজিতে যোগ দেওয়া প্রায় মাসখানেক হয়ে গেল মেসির। লিগ ওয়ানে আগেই অভিষেক করেছিলেন তিনি। সেই ম্যাচে গোল পাননি। বুধবার রাতে অভিষেক করলেন চ্যাম্পিয়ন্স লিগেও (UEFA Champions League)। এই প্রথমবার একসঙ্গে মাঠে নামলেন মেসি, নেইমার এবং এমবাপে। কিন্তু ঘটনাচক্রে তিন মহাতারকার কেউই গোল পেলেন না। বরং মেসির পারফরম্যান্স দেখে সমর্থকরা হতাশই। একাধিক সুযোগ নষ্ট করেছেন তিনি। মেসির দুর্দান্ত একটি শট অবশ্য বারপোস্টে লেগে প্রতিহত হয়। রোনাল্ডো (Cristiano Ronaldo) যেখানে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে দু’ম্যাচে তিনটি গোল করে ফেলেছেন, সেখানে পিএসজির জার্সিতে মেসি এখনও গোলশূন্য। এদিন পিএসজির হয়ে একমাত্র গোলটি করলেন আন্দ্রে হেরেরা।

[আরও পড়ুন: দ্রুত ঘর গোছাচ্ছে SC East Bengal, তৃতীয় বিদেশি হিসেবে লাল-হলুদে এলেন ক্রোয়েশিয়ান ডিফেন্ডার]

এদিকে পিএসজি জিততে না পারলেও ১৩ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ জয় দিয়েই নিজেদের চ্যাম্পিয়ন্স লিগ অভিযান শুরু করেছে। বুধবার রাতে ইন্টার মিলানের (Inter Milan) বিরুদ্ধে ১-০ গোলে জিতেছে রিয়াল। শেষ মুহূর্তে রডরিগোর গোলে জয় পায় রিয়াল। লা লিগার আরেক দল অ্যাটলেটিকো মাদ্রিদ পোর্তোর বিরুদ্ধে গোলশূন্যভাবে ড্র করেছে।

[আরও পড়ুন: তালিবানের লাগাতার হুমকি, পাকিস্তানে গিয়ে রক্ষা আফগান মহিলা ফুটবল দলের]

অন্যদিকে, প্রিমিয়ার লিগের (EPL) দুটি দল লিভারপুল এবং ম্যাঞ্চেস্টার সিটি জয় দিয়ে অভিযান শুরু করেছে। লিভারপুল এসি মিলানকে হারিয়েছে ৩-২ গোলে। অন্যদিকে ম্যাঞ্চেস্টার সিটি জার্মানির আরবি লিপজিগকে ৬-৩ গোলে হারিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement