BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফিল্ডার অন্যমনস্ক, খেলা চলাকালীন বল ছুড়ে ‘শিক্ষা’ দিলেন বোলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 15, 2018 4:26 pm|    Updated: August 23, 2019 2:39 pm

Watch Sohail Khan, Yasir Shah scuffle in PSL match

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ধাঁচে টুর্নামেন্ট চলছে বেশ কিছু দিন। জনপ্রিয়তায় অনেকে পিছিয়ে থাকলেও, ক্রিকেটের থেকে খেলার বাইরের ঘটনা নিয়ে বেশি আলোচনা পাকিস্তানে সুপার লিগে।

[পাকিস্তান সুপার লিগে খাঁ খাঁ স্টেডিয়াম, সোশ্যাল মিডিয়ায় দেদার বিদ্রুপ]

বুধবার দুবাইয়ে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স বনাম লাহোর কলন্দরসের ম্যাচ চলছিল। লাহোর যখন বোলিং করে তখন আজব কাণ্ড মাঠে ঘটে যায়। লাহোরের পেসার সোহেল খান তখন রান আপের জন্য তৈরি হচ্ছিলেন। নিজের মতো করে ফিল্ডিং সাজাতে চেয়েছিলেন সোহেল। কিন্তু মিড অফ বাউন্ডারে লাইনে থাকা ফিল্ডার ইয়াসির শাহ হয়তো কোনওভাবে তা বুঝতে পারেননি। ইয়াসির বোলারের নির্দেশের সময় অন্যমনস্ক ছিলেন। রান আপ শুরু করার আগে আচমকা সোহেল বল ইয়াসিরের দিকে ছুড়ে মারেন। ইয়াসিরের মনঃসংযোগ ফেরাতে এমন কাণ্ড কারখানায় বিস্মিত হন টিমের বাকি সদস্যরা। সোহেলের ছোড়া বল অবশ্য ইয়াসিরের শরীরে লাগেনি। কিন্তু এই ঘটনায় বেজায় বিরক্তি প্রকাশ করেন ইয়াসির। তাঁর শরীরী ভাষায় স্পষ্ট হয়ে যায় কাজটা ঠিক করেননি পাক পেসার। বাউন্ডারি লাইন থেকে বল কুড়িয়ে এনে ইয়াসির বল পালটা যেভাবে ছোড়েন তাও একেবারেই খেলোয়াড় সুলভ নয়।

[প্রথম বিয়ে ও সন্তানদের কথা গোপন করেছিলেন হাসিন, পালটা অভিযোগ শামির]

তিন বছরে পড়া পিএসএল পারফরম্যান্সের বাইরের বিষয় নিয়েই কি বেশি কথা হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে। টুর্নামেন্ট শুরুর দিকে লিগের খাঁ খাঁ স্টেডিয়াম নিয়ে নানারকম মুখরোচক আলোচনা হয়েছিল। দিন কয়েক আগে একটি ম্যাচে শাহিদ আফ্রিদি এক ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফিরে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। সেই বিতর্কের মধ্যে দুই পাক ক্রিকেটারের এমন বল ছোড়াছুড়ির ঘটনায় সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা মশকরা। ঘটনার সময় ক্রিজের এক প্রান্তে ছিলেন কোয়েট্টার তারকা ব্যাটসম্যান কেভিন পিটারসেন। এই ইংরেজ ক্রিকেটার পর্যন্ত সোহেলের বল ছোড়া নিয়ে বলেন তাঁর কেরিয়ায়ে এটাই সবথেকে হাস্যকর মুহূর্ত। টুইটারে একজন লেখেন এতেই বোঝা যায় পাক ক্রিকেটারদের মধ্যে কতটা ভাল সম্পর্ক। ভাগ্যিস হাতে কোনও মেশিনগান ছিল না! আরও একজনের সরস মন্তব্য, বেটিং নিয়ে হয়তো সেটিং হয়নি, তাই এমন কাণ্ড। দলের অধিনায়ক ব্রেন্ডন ম্যাকালামের হস্তক্ষেপে শেষ পর্যন্ত পরিস্থিতি শান্ত হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে