১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

শেষ চারে পৌঁছবেন মেসিরা? কোয়ার্টারে জিতবে ব্রাজিল? ভবিষ্যদ্বাণী করলেন ‘বাংলার নস্ত্রাদামুস’

Published by: Sulaya Singha |    Posted: December 9, 2022 7:06 pm|    Updated: December 9, 2022 7:11 pm

Will Argentina and Brazil win in their quarter final? fortune teller said this | Sangbad Pratidin

সুলয়া সিংহ: চলতি বিশ্বকাপে (FIFA World Cup 2022) কার্যত সবচেয়ে উত্তেজনাপূর্ণ রাত আজ। একই রাতে নির্ধারিত হবে ব্রাজিল ও আর্জেন্টিনার ভাগ্য। হাইভোল্টেজ ম্যাচ জিতে নেইমার ও মেসি সেমিফাইনালে পৌঁছতে পারবেন কি না, এটাই এখন হট টপিক ফুটবল সমর্থকদের। ব্রাজিল নামবে গতবারের রানার্স আপ ক্রোয়েশিয়ার বিরুদ্ধে। আর লিও মেসিদের মুখোমুখি হবে নেদারল্যান্ডস। কী হতে পারে খেলার ফল, চর্চা তুঙ্গে। আর ফুটবলপ্রেমীদের আলোচনার মাঝেই ম্যাচের ভাগ্য নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন প্রীতম দাস ওরফে প্রিন্স। যিনি ‘বাংলার নস্ত্রাদামুস’ নামেও পরিচিত।

সংখ্যা তত্ত্বের জোরে হিসেব-নিকেশ করে অতীতে একাধিক ম্যাচের ফল বলে দিয়েছিলেন তিনি। এবার লিও মেসি (Lionel Messi) ও নেইমারের ভবিষ্যৎ কোন দিকে এগোবে, তা খুঁজে বের করে বসে পড়েছিলেন খাতা পেন নিয়ে। চলুন সংখ্যা তত্ত্বের ফল কী বলছে জেনে নেওয়া যাক।

[আরও পড়ুন: ‘রাতে তাড়াতাড়ি শুতে যেও’, এমবাপেকে থামানোর জন্য ইংল্যান্ডকে পরামর্শ ফরাসি ডিফেন্ডারের]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে প্রিন্স জানান, সংখ্যা তত্ত্ব অনুযায়ী দেখা যাচ্ছে শুক্রবার ৯ সংখ্যার বিশেষ প্রভাব রয়েছে। কারণ এদিন মুলাঙ্ক ও ভাগ্যাঙ্ক – ৯। ৯-এর পাশাপাশি এই দিন এক সংখ্যার বিশেষ ভূমিকাও লক্ষ্যনীয়। অন্যদিকে আজ মিথুন রাশি অর্থাৎ বায়ু তত্ত্ব রাশিতে চন্দ্রের গোচর কিছুটা হলেও ব্রাজিলের পাল্লা ভারী করে দিচ্ছে বলেই দেখা যাচ্ছে। এই দিন যে সংখ্যাগুলোর আধিপত্য রয়েছে, তা হল ৯ , ৭ , ২ , ৫ , ১। সব মিলিয়ে বিচার করে বোঝা যাচ্ছে, ম্যাচ নিঃসন্দেহে জমজমাট হবে। টক্কর হবে সেয়ানে-সেয়ানে। কিন্তু জেতার দিক থেকে কোথাও না কোথাও ব্রাজিলের পাল্লা ক্রোয়েশিয়ার থেকে ভারী।

কোয়ার্টার ফাইনালের অন্য ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ ডাচরা। সংখ্যা তত্ব বলছে, এদিন মুলাঙ্ক ও ভাগ্যাঙ্ক – ১। অন্যদিকে চন্দ্রের গোচর বায়ু তত্ত্ব রাশি মিথুনে। ফলে এই দিন যে সংখ্যাগুলোর আধিপত্য দেখা যাচ্ছে তা হল ৯ , ৮ , ৬ , ২ , ৪। তুল্যমূল্য বিচার করলে বেশ স্পষ্ট যে ডাচদের বিরুদ্ধে এদিন জয়ের সম্ভাবনা বেশি আর্জেন্টিনার। অর্থাৎ ব্রাজিল এবং আর্জেন্টিনা, দুই দলের সমর্থকদের মুখেই হাসি ফুটবে বলেই মনে করছেন প্রিন্স। তাঁর ভবিষ্যদ্বাণী মেলে কি না, সে উত্তর পেতে রাত জাগবেন ভক্তরা।

[আরও পড়ুন: দ্বিতীয়বার গ্রেপ্তারির ২৪ ঘণ্টার মধ্যেই জামিন সাকেতের, দেখা করলেন TMC প্রতিনিধি দলের সঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে