১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘আমি চাই মেসি কাঁদুক,’ প্রাক্তন ব্রাজিল স্ট্রাইকারের কটাক্ষ নিয়ে বিতর্ক

Published by: Krishanu Mazumder |    Posted: December 9, 2022 4:13 pm|    Updated: December 9, 2022 8:07 pm

I want Messi Crying, said Former Brazilian striker Fred | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি চান ব্রাজিল আর আর্জেন্টিনা (Brazil vs Argentina) মুখোমুখি হোক বিশ্বকাপের সেমিফাইনালে। গোটা বিশ্ব তাকিয়ে রয়েছে এই ম্যাচের দিকে। তিনি কে? তিনি ব্রাজিলের প্রাক্তন স্ট্রাইকার ফ্রেড (Fred)। ব্রাজিলের প্রাক্তন স্ট্রাইকার চান, সেমিফাইনালে দুই দেশের খেলা হোক আর মেসি কাঁদুক। ফ্রেডের এই চাওয়া নিয়ে, মেসিকে উপহাস করা নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়েছে বিতর্ক।

আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকরা কেউই একে অপরকে সহ্য করতে পারেন না। দুই দেশের ফুটবল-দ্বৈরথের কথা সবারই জানা। একে অপরকে কটাক্ষ করতেও ছাড়েন না কেউ। একটি ক্রীড়া বিষয়ক সংবাদমাধ্যমের কাছে ফ্রেড বলেছেন, ”আমি চাই সেমিফাইনালে মুখোমুখি হোক ব্রাজিল ও আর্জেন্টিনা। আর মেসি কাঁদুক।” শেষ চারের লড়াইয়ে নীল-সাদা জার্সিধারীদের হারাতে না পারলে ব্রাজিল ফাইনালে পৌঁছতে পারবে না। আবার দুই প্রতিবেশী দেশের লড়াই হলে তা যে রক্তের গতি বাড়িয়ে দেবে তা বলাই বাহুল্য। অনেকে মনে করছেন সেমিফাইনালে ব্রাজিল ও আর্জেন্টিনা মুখোমুখি হলে সেটাই হবে বিশ্বকাপের ফাইনাল। 

[আরও পড়ুন: ‘মেসি সেরা ছন্দে রয়েছে, তাই আর্জেন্টিনাই আমার ফেভারিট’, বলছেন কার্লোস ভালদেরামা]

 

কোয়ার্টার প্রথম কোয়ার্টার ফাইনালে যদি ব্রাজিল জেতে এবং আর্জেন্টিনা যদি শেষ আটের লড়াইয়ে শেষ হাসি হাসেন তাহলেই দেখা হবে দুই দেশের। কোপা আমেরিকা ফাইনালে দেখা হয়েছিল ব্রাজিল ও আর্জেন্টিনার। সেই ম্যাচে অ্যাঞ্জেল ডি মারিয়ার গোলে জিতেছিল দিয়েগো মারাদোনার দেশ।

এদিকে শেষ আটে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ম্যাচ নিয়ে ব্রাজিলের তারকা প্লেয়ার ভিনিসিয়াস জুনিয়র বলছেন, ”দক্ষতা সম্পন্ন প্লেয়ারদের বিরুদ্ধে খেলা সবসময়েই চ্যালেঞ্জিং। মডরিচের কাছ থেকে অনেক কিছুই শিখেছি।” 

গতবারের বিশ্বকাপের ফাইনালিস্ট ক্রোয়েশিয়া। মডরিচের দেশের ফুটবল-শক্তি সম্পর্কে অবগত ফুটবলবিশ্ব। ভিনিসিয়াস জুনিয়রও তাই। তিনি বলছেন, ”আমাদের শুধু মডরিচকে নিয়ে ভাবলে চলবে না। গোটা দলটাই শক্তিশালী। ওদের অনেকেই বড় ক্লাবে খেলে। আমরা নিজেদের সেরাটা দিয়ে ওদের হারানোর চেষ্টা করব।”

[আরও পড়ুন: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজেও নেই রোহিত-সহ তিন তারকা! ওয়ানডে দলে ঢুকলেন কুলদীপ যাদব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে