BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইন্দোরে রোহিতের শতরানের কথা আগেই জানতেন কাইফ!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 24, 2017 3:31 pm|    Updated: December 24, 2017 3:31 pm

Former Indian Cricketer Mohammad Kaif predicted Rohit Sharma's Indore hundred in advance

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোহিত শর্মা এখন পরিচিত ‘হিটম্যান’ নামে। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে কেরিয়ারের তৃতীয় দ্বিশতরানটি আগেই করেছিলেন। আর টি-টোয়েন্টি সিরিজেও একইরকম মারমুখী বিরাট কোহলির অনুপস্থিতিতে অধিনায়কের দায়িত্ব সামলানো এই মুম্বইকর। ইন্দোরের হোলকার স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টিতে তাঁর ব্যাট থেকে বেরিয়ে এসেছে বিধ্বংসী একটি ইনিংস। কুড়ি-বিশের লড়াইয়ে দ্রুততম শতরান করার যে রেকর্ডটি দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলারের ছিল, মাত্র ৩৫ বলে শতরান করে সেটিও ছুঁয়েছিলেন ‘হিটম্যান’। কিন্তু জানেন কী, এই ম্যাচে তিনি যে শতরান করতে চলেছেন সেটা আগেই বলে দিয়েছিলেন প্রাক্তন জাতীয় দলের ক্রিকেটার মহম্মদ কাইফ। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।

[২০১৯ বিশ্বকাপে ধোনির টিকিট কনফার্মড, জানিয়ে দিলেন নির্বাচকরা]

সম্প্রতি কাইফ নিজেই একটি ছবি টুইট করেছেন। যেখানে দেখা যাচ্ছে সোশ্যাল মেসেজিং অ্যাপে কোনও এক বন্ধুকে তিনি বলছেন, রোহিত আজ অর্থাৎ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে সেঞ্চুরি করবেন। আর তখন ভারত সবেমাত্র ৪ ওভার ব্যাটিং করেছেন। বন্ধুর সঙ্গে কথোপকথনের ছবিটি টুইট করে কাইফ লেখেন, ‘এটা একটি বন্ধুকে পাঠিয়েছিলাম। ঘড়িতে তখন ৭ টা ২১ বাজে। ভারতের ব্যাটিংয়ের চতুর্থ ওভার। বাহ! নিজেকে এখন নস্ত্রাদামুস মনে হচ্ছে। রোহিত শর্মা তুমি দুর্দান্ত একটি ইনিংস খেলেছ। ভাল একটি সপ্তাহ কাটল।’

 

[দশে দশ, ঘানার প্রতিপক্ষকে হারিয়ে ফের চ্যাম্পিয়ন বিজেন্দর]

যদিও এরপর কাইফের টুইটটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মশকরাও কম হয়নি। কেউ মজা করে লেখেন, ‘তুমি তো গুজরাট ভোটের ফলাফলটাও বলে দিতে পারতে।’ কেউ লেখেন, ‘আপনি ফটোশপটা তো ভালই জানেন।’ একজন আবার 2G কেলেঙ্কারি নিয়ে প্রশ্নও করে বসেন। ‘কাইফ বাবা আপনি কি বলতে পারবেন 2G কেলেঙ্কারি কে ঘটিয়েছে?’ তবে সবচেয়ে ভাল প্রশ্ন ছিল বোধহয়, ‘ভারতের পরবর্তী প্রধানমন্ত্রী কে হবেন?’ যদিও এই মশকরার কোনও জবাব মহম্মদ কাইফ দেননি।

[দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষিত হল ১৭ জনের ভারতীয় দল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে