Advertisement
Advertisement
IPL IPL 2023 Sourav Ganguly Virat Kohli

‘আশা করব, আপনারা ইংরেজি বোঝেন’, টুইট- বিতর্কে ট্রোলারদের খোঁচা সৌরভের!

শুভমন গিলের প্রশংসা করে টুইট করেছিলেন সৌরভ, তা নিয়ে যত কাণ্ড।

Hope you understand english, Sourav Ganguly hits back at his trollers । Sangbad Pratidin

ফাইল ছবি

Published by: Krishanu Mazumder
  • Posted:May 24, 2023 12:54 pm
  • Updated:May 24, 2023 12:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচম্বিতেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের ঝড়ের মুখে পড়ে গিয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রশ্ন উঠছিল তাঁর একটি টুইটকে কেন্দ্র করে। শুভমন গিলের সেঞ্চুরির প্রশংসা করেছেন তিনি। অথচ বিরাট কোহলির (Virat Kohli) দুর্দান্ত সেঞ্চুরির কথা উল্লেখই করেননি নিজের টুইটে। তা নিয়ে সৌরভকে অনেকেই প্রশ্ন করেন। কেউ সমালোচনা করেন। কোহলির নাম না নেওয়ার পিছনে অন্য কোনও কারণ আছে বলে টুইট করেন অনেকেই। সৌরভ তাই সবার ভুল ভাঙানোর জন্য নিজেই সোশ্যাল মিডিয়ায় টুইট করলেন। বলা যেতে পারে, তাঁর ট্রোলারদের টুইট করে একপ্রকার খোঁচাই দিলেন সৌরভ। টুইটে লিখলেন, যাঁরা এই টুইটকে ঘোরানোর চেষ্টা করছেন, আশা করব তাঁরা নিশ্চয় ইংরেজি বোঝেন। যদিও নাও বোঝেন, তাঁরা যেন অন্য কারওর থেকে জেনে নেন টুইটের আসল অর্থ।

 

Advertisement

গুজরাট টাইটান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে বিরাট কোহলি প্রথমে শতরান হাঁকিয়েছিলেন। রান তাড়া করতে নেমে শুভমন গিলের বিধ্বংসী শতরানে ম্যাচ হারে আরসিবি। তার আগের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের ক্যামেরন গ্রিনও সেঞ্চুরি করেন। সৌরভ টুইট করেন, ”এই দেশ দুর্ধর্ষ প্রতিভার জন্ম দেয়…শুভমন গিল…ওয়াও…দুই অর্ধে দুটো দুর্দান্ত শতরান…টুর্নামেন্টের স্ট্যান্ডার্ডও বেশ ভাল।” 

[আরও পড়ুন: পাথিরানাকে খেলাতে ইচ্ছা করে সময় ‘চুরি’ করলেন ধোনি? প্লে অফের ম্যাচ ঘিরে বিতর্ক!]

 

এই টুইট ঘিরেই যত বিতর্ক। গিলের নাম রয়েছে অথচ কোহলির নাম নেই। সহ্য হল না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। কেউ আবার বলছেন, গ্রিনের সেঞ্চুরি এবং গিলের শতরানের কথা উল্লেখ করলেও কোহলি জায়গা পেলেন না কেন সৌরভের টুইটে? সৌরভের টুইটের টু স্টানিং নকস ইন টু হাভস–এই লাইনটা নিয়েই যত ধোঁয়াশা। কেউ মনে করছেন সৌরভ গ্রিন আর গিলের কথা বলেছেন। যদিও মহারাজ গ্রিনের নাম নেননি। আর কোহলির নাম না নেওয়ায় অনেকের মধ্যেই ধারণা তৈরি হয় সৌরভ ইচ্ছা করেই কোহলির নামোল্লেখ করেননি।

 

সোশযাল মিডিয়ায় তাঁর টুইট নিয়ে প্রবল চর্চা, আলোড়ন তৈরি হওয়ার পরেই সৌরভ নামেন বিতর্ক দূর করতে। লেখেন, ”দ্রুত মনে করিয়ে দিতে চাই…যাঁরা টুইটটা টুইস্ট করছেন, আশা করব তাঁরা ইংরেজি বোঝেন… যদি নাও বোঝেন তাঁরা যেন অন্য কারও থেকে টুইটের অর্থ বুঝে নেন।” 

[আরও পড়ুন: শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ