BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, জাহিরের কোন স্বভাব একদম পছন্দ নয় বাগদত্তা সাগরিকার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 30, 2017 2:45 pm|    Updated: October 30, 2017 2:45 pm

In an interview Sagarika reveals one thing that he dislikes about Zaheer Khan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের সম্পর্ক। বাগদান পর্বও সারা হয়ে গিয়েছে। আগামী ২৭ নভেম্বর সাত পাঁকে বাঁধাও পড়তে চলেছেন প্রাক্তন ক্রিকেটার জাহির খান এবং বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাতগে। বর্তমানে তাঁদের অন্যতম হট কাপল হিসেবেই গণ্য করা হয়। কিন্তু জানেন কী, সব পছন্দ হলেও জাহির খানের একটি স্বভাব কোনওভাবেই পছন্দ নয় সাগরিকার। আর সম্প্রতি সেটা প্রকাশ্যে জানিয়েও দিয়েছেন তিনি।

[রাজ্য কেন আদালতে, মমতার আধার মামলায় প্রশ্ন সুপ্রিম কোর্টের]

কী সেই জিনিস যা পছন্দ নয় ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা পেসারের বাগদত্তার? সম্প্রতি একটি সাক্ষাৎকারে সাগরিকা বলেন, জাহির খুবই নরম মনের মানুষ। সবার সঙ্গেই ভাল ব্যবহার করেন। কখনই রাগ করেন না। এরপরই জাহির যোগ করেন, “সত্যিই তাই। কখনই কোনও কিছুতে আমি বিরক্ত হই না। যে যেটা করছে তাঁকে সেটা করতে দিতেই আমি পছন্দ করি। এটা হয়তো ভাল দিক, কিন্তু আমার বন্ধুদের অনেক সময়ই এটা পছন্দ হয় না। এমনকী এজন্য আমার পিছনেও লাগে তাঁরা।” এরপরই উদাহরণ টেনে আনেন একদা জাতীয় দলের সতীর্থ যুবরাজ সিংয়ের। স্মৃতিচারণ করে বলেন, ‘একবার বাগদানের প্রস্তুতির সময় যুবরাজ একারণেই আমার পিছনে লেগেছিল। আমার সবসময় শান্ত থাকার জন্যই ও হয়তো এই কথা বলেছিল।’

[শহরে আন্তর্জাতিক পাপেট কার্নিভাল, পুতুলনাচের ইতিকথায় মজল খুদেরা]

এরপরই সাগরিকা জানান জাহিরের এই সবসময় শান্ত থাকা কিংবা ভাবলেশহীন থাকাটাই তাঁর একদম না-পসন্দ। বলেন, ”যে কোনও পরিস্থিতিতে শান্ত থাকাটা খুব ভাল ব্যাপার। কিন্তু সেটা সবসময় নয়। মাঝেমধ্যে আমার এটা ভাল লাগে না। শেষ পর্যন্ত জাহিরকে বলেই ফেলি, তোমার মাঝে মধ্যে পালটা জবাবও দেওয়া উচিত। সবসময় এরকম থাকা ভাল না।”

[জানেন, নিজের প্রথম জন্মদিন কীভাবে সেলিব্রেট করবে তৈমুর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে