BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অতীত বিশ্বকাপের ব্যর্থতা, হাল্কের সঙ্গে ছুটি কাটাচ্ছেন চনমনে মেসি

Published by: Subhajit Mandal |    Posted: July 31, 2018 3:02 pm|    Updated: July 31, 2018 3:02 pm

In video: Leo Messi having good time with his pet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপে হতাশ করেছেন লিও মেসি। বিশ্বব্যাপী কোটি কোটি ভক্তকে দেখাতে পারেননি চেনা পায়ের জাদু, তাঁর ফুটবলে দেখা যায়নি পরিচিত মোহময়ী ছন্দ। তাতে কী? বিশ্বকাপ শেষ, ব্যর্থতাও শেষ। ক্লাব মরশুম শুরুর আগে আপাতত ছুটির মেজাজে বিশ্বসেরা তারকা। আর ছুটিতে গিয়েই পায়ের জাদু দেখাচ্ছেন লিও, যা রীতিমতো নাকানিচোবানি খাওয়াচ্ছে হাল্ককে। হাল্ক, না ব্রাজিলের জাতীয় দলে খেলা তারকা বা সুপার হিরো হাল্ক নয়। এ হাল্ক মেসির পোষ্য, লিওর অত্যন্ত প্রিয় কুকুর।

[ক্লাবে না থেকেও মোহনবাগানের সমস্যা মেটাচ্ছেন সৃঞ্জয়-দেবাশিস]

আর পাঁচটা সাধারণ কুকুরের থেকে অবশ্য অনেকটাই হাইফাই হাল্কের জীবন। হওয়াটাই স্বাভাবিক প্রভু যখন বিশ্বসেরা ফুটবলার তখন কোনও জিনিসের অভাব তো আর হওয়ার কথা না। কিন্তু প্রভু বিশ্বসেরা হওয়ার যেমন সুবিধা আছে তেমনি অসুবিধাও রয়েছে। আর সেটাই এখন টের পাচ্ছেন লিও মেসির পোষ্য। হবে নাই বা কেন, বিশ্বের তাবড় তাবড় ডিফেন্ডাররা যা পারেননি তাই যে করতে হচ্ছে লিওর পোষ্যকে। আসলে ছুটির মেজাজেও ফুটবল পায়ে রাখতে ভোলেন না মেসি। বেড়ানোর ফাঁকে ফাঁকে চলতে থাকে বল নিয়ে জাগলিং। এবারেও তাই করছেন লিও। জাগলিং করছেন নিজের মতো। আর লিওর কাছ থেকে বল কেড়ে নেওয়ার দায়িত্ব এসে জুটেছে চতুষ্পদ প্রাণীটির উপর। বেচারা এদিক ওদিক ঘুরতে ঘুরতে রীতিমতো নাকানিচোবানি খাচ্ছে, তবু বল স্পর্শ করতে পারছে না, ক্লাবে ফুটবলে গডিন, ব়্যামোসরা যা পারেননি তা কী আর হাল্কের দ্বারা হয়?

 

🦁⚽

A post shared by AntoRoccuzzo88 (@antoroccuzzo88) on

 

[স্পনসরের চাপে আগামী মরসুমের দল থেকে কাটসুমিকে ছেঁটে ফেলল ইস্টবেঙ্গল]

বিশ্বকাপ ফুটবল অতীত। এখন ফের ক্লাবের জার্সিতে গা ঘামানোর জন্য প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বার্সেলোনায়। তবে, বিশ্বকাপের জন্য অতিরিক্ত ছুটি পেয়েছেন লিও। তাই এখনও বার্সায় ফেরা হয়নি তাঁর। চিরপ্রতিদ্বন্দ্বী রোনাল্ডো অবশ্য  ইতিমধ্যেই নতুন ক্লাব জুভেন্তাসের অনুশীলনে যোগ দিয়ে দিয়েছেন।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement