BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘোষিত হল ১৭ জনের ভারতীয় দল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2017 3:38 pm|    Updated: December 23, 2017 3:38 pm

IND v SA: Virat Kohli returns to lead India's 17-man ODI squad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে, হানিমুনের পালা শেষ। মুম্বইয়ে বিয়ের দ্বিতীয় রিসেপনশ এখনও বাকি। তবে তার আগেই বাইশ গজে ফিরলেন বিরাট কোহলি। সামনে কঠিন চ্যালেঞ্জ। তাই এতটুকু সময় নষ্ট করতে চান না ভারত অধিনায়ক। শনিবারই বিসিসিআই-এর নির্বাচন কমিটি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ১৭ জনের ভারতীয় দল ঘোষণা করে দিল।

[মেসি ম্যাজিকে ঘরের মাঠে লজ্জার হার রিয়ালের]

এদিন মুম্বইয়ে সর্বভারতীয় নির্বাচন কমিটির সদস্যরা বৈঠকে বসেছিলেন। সেখানেই প্রোটিয়াদের বিরুদ্ধে ৬টি একদিনের ম্যাচের দল বেছে নেওয়া হয়। বিয়ের পর দক্ষিণ আফ্রিকার মাঠেই প্রথম বাইশ গজে নামবেন ক্যাপ্টেন কোহলি। পয়লা ফেব্রুয়ারি প্রথম ওয়ানডে কিংসমিডে। দ্বিতীয় ওয়ানডে ৪ ফেব্রুয়ারি সেঞ্চুরিয়ানে। পরের চারটি ওয়ানডে ৭, ১০, ১৩ ও ১৬ ফেব্রুয়ারি। কেপ টাউন, জোহেনসবার্গ, পোর্ট এলিজাবেথ ও সেঞ্চুরিয়ানের সব ম্যাচগুলির জন্য দল ঘোষিত হল। শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের মতোই মোটামুটি দল রাখা হয়েছে। ১৭ জনের মধ্যে জায়গা করে নিয়েছেন শারদুল ঠাকুরও। একনজরে দেখে নেওয়া যাক কারা পাড়ি দেবেন দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে।

[রোহিতের বিধ্বংসী ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে উড়িয়ে টি-টোয়েন্টি সিরিজ জয় ভারতের]

কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, ধাওয়ান, রাহানে, শ্রেয়াস আইয়ার, মণীশ পাণ্ডে, কেদার যাদব, দীনেশ কার্তিক, ধোনি, হার্দিক পাণ্ডিয়া, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, চাহাল, ভূবনেশ্বর কুমার, জশপ্রীত বুমরাহ, মহম্মদ শামি ও শারদুল ঠাকুর।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে