১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মাঠে ধাওয়ানকে ভাঙড়া নাচতে দেখে এমন কাজও করলেন ভাজ্জি!

Published by: Sulaya Singha |    Posted: September 8, 2018 7:02 pm|    Updated: September 8, 2018 7:02 pm

India vs England: Dhawan, Harbhajan & Lloyd shake legs in Oval

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরে, বাউন্ডারির কাছে ফিল্ডিং দেওয়ার সময় এ কী করছেন শিখর ধাওয়ান? দর্শকদের দিকে মুখ করে ভাঙড়া নাচছেন যে! ব্যাপারটা কী? আসলে লর্ডসে প্রথম দিনই ইংল্যান্ড ব্যাটিং অর্ডারে ধস নামিয়েছেন ভারতীয় বোলাররা। তাই বেশ খোসমেজাজেই ছিল গোটা দল। দিনের শেষ ওভারে ধাওয়ানের কাণ্ডকারখানায় অন্তত তারই বহিঃপ্রকাশ ঘটল।

[জাতীয় দলে কেন নেই মেসি? সভাপতির কথায় আরও উসকে গেল জল্পনা]

সিরিজ হাতছাড়া হয়েছে ঠিকই। কিন্তু দলের ক্রিকেটাররা যে ক্রিকেটটা ভালবেসে খেলেন, সে কথা সাংবাদিকদের জানিয়েছিলেন বিরাট কোহলি। তিনি যে ভুল কিছু বলেননি, তা ধাওয়ানের বডি ল্যাঙ্গুয়েজেই স্পষ্ট। ওভালে প্রথম দিন সাত উইকেট খুইয়ে ইংল্যান্ডের সংগ্রহ ১৯৮ রান। দিনের শেষ ওভারে তাই ভক্তদের সঙ্গে ফুরফুরে মেজাজেই ধরা দিলেন দলের গব্বর সিং। তাঁর পাঞ্জাবি স্টাইলে ভাঙড়া নাচের ভিডিও একখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

তবে শুধু মাঠেই নয়, বিনোদনের আরও মশলা মজুত ছিল কমেন্ট্রি বক্সে। ধাওয়ান যখন গ্যালারিতে উপস্থিত দর্শকদের ভাঙড়া নাচ দেখাচ্ছেন, তখন কমেন্ট্রি বক্সে বসে টেলিভিশনের দর্শকদের মনোরঞ্জন করলেন হরভজন সিং এবং ডেভিড লয়েড। পাঞ্জাব দা পুত্তর তো বটেই, ধাওয়ানের নাম দেখে চেয়ার ছেড়ে উঠে পড়েন প্রাক্তন ইংল্যান্ড তারকা লয়েডও। ভাঙড়ার তালে নাচতে শুরু করেন তিনিও। যে দৃশ্যের ভিডিও পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ভাজ্জি স্বয়ং। সঙ্গে লেখেন, “কাজ যখন মজা। লয়েডও নিজের মতো করে ভাঙড়া নাচার চেষ্টা করলেন। তাঁর সঙ্গে কাজ করা দারুণ উপভোগ করি। অনেক কিছু শিখতে পারি।”

[এশিয়ান গেমসে ব্রোঞ্জজয়ী ভারতীয় স্কোয়াশ দলের এই প্রতিনিধিকে চেনেন?]

সিরিজ হাতছাড়া হলেও শেষ টেস্ট জিতে সসম্মানে ইংল্যান্ড সফর শেষ করতে মরিয়া বিরাট অ্যান্ড কোং। ওভালে ম্যাচ জিতে এই ফুরফুরে মেজাজটাই ভারতীয় শিবিরে বজায় থাকে কি না, সেটাই দেখার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে