১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সুনীলের সেঞ্চুরি ম্যাচে হাউসফুল স্টেডিয়াম, দর্শকদের ধন্যবাদ জানালেন অধিনায়ক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 5, 2018 3:39 pm|    Updated: June 5, 2018 3:39 pm

Indian football team captain Sunil Chhetri thanks fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের শততম ম্যাচে মাঠে নামার আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। ভিডিওতে ফুটবলের উন্নতির স্বার্থে সাধারণ মানুষকে মাঠে এসে খেলা দেখার অনুরোধ জানিয়েছিলেন তিনি। যাতে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বিরাট কোহলি থেকে শচীন তেণ্ডুলকর প্রত্যেকেই। সুরেশ রায়না থেকে অজিঙ্ক রাহানেরা সুনীলের পাশে দাঁড়িয়ে ফুটবলপ্রেমীদের স্টেডিয়ামে হাজির হওয়ার আবেদন জানিয়েছিলেন। আর সেই আবেদনে সাড়া দিয়েই সোমবার মুম্বইয়ের আন্ধেরি স্টেডিয়ামের গ্যালারি ভরালেন দর্শকরা।

[রমজানে কেন জন্মদিনের কেক কাটা? মৌলবাদীদের রোষের মুখে পড়ে ক্ষমা ইউনিসের]

মুম্বই ফুটবল সংস্থার প্রেসিডেন্ট আদিত্য ঠাকরে টুইটারে সকলকে ধন্যবাদ জানিয়ে লেখেন, “সুনীল ছেত্রীর আবেগপ্রবণ আবেদন বৃথা যায়নি। গ্যালারি ছিল হাউসফুল। আশা করি এটাই শুরু। এভাবেই ভারতীয় দলের ফুটবল ম্যাচে মাঠ হাউসফুল হয়ে উঠবে প্রতিবার।” সোমবার কেনিয়ার বিরুদ্ধে ম্যাচের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছিল বলেই জানা গিয়েছে। ভিডিও করে আবেদন জানিয়েছিলেন। সেই আবেদনে সাড়া পেয়ে কেমন লাগল, তা জানাবেন না, এমন মানুষ তো নন এসসি ইলেভেন। প্রত্যাশা মতোই সোশ্যাল মিডিয়ায় দর্শকদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করলেন অধিনায়ক। লেখেন, “আমরা প্রতিজ্ঞা করেছিলাম, এই পরিমাণ সমর্থক আপনাদের কাছ থেকে পেলে আমরা মাঠে নিজেদের উজার করে দেব। দেশবাসী, এই রাতটা আমাদের কাছে অত্যন্ত স্পেশ্যাল কারণ আমরা একসঙ্গে ছিলাম। কেউ গ্যালারিতে দাঁড়িয়ে গলা ফাটিয়েছে, আর কেউ বাড়িতে টিভির পর্দায় চোখ রেখে। সবাইকে ধন্যবাদ।”

[সেঞ্চুরি ম্যাচে জোড়া গোল সুনীলের, কেনিয়ার বিরুদ্ধে সহজ জয় ভারতের]

সোমবার যাঁরা মাঠে এসেছিলেন, তাঁরা নিঃসন্দেহে এক ঐতিহাসিক ম্যাচের সাক্ষী রইলেন। দেশের জার্সি গায়ে নিজের সেঞ্চুরি ম্যাচে জোড়া গোল করেন। আর সেই সঙ্গে ৬১ নম্বর গোল ঝুলিতে ভরে স্প্যানিশ দাভিদ ভিয়াকে পিছনে ফেলে দিলেন সুনীল। তাঁর জোড়া গোল ও জেজের একটি গোলে ৩-০ ব্যবধানে কেনিয়াকে পরাস্ত করে ভারত। আর তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসতে শুরু করেন অধিনায়ক। খেলার দুনিয়া থেকে মন্ত্রী, অভিনেতা, সকলেই সুনীলের অনন্য কীর্তির জন্য তাঁকে অভিনন্দন জানান। ক্রিকেটার যুবরাজ সিং, ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌর, মাস্টার ব্লাস্টার শচীন, সকলেই সুনীলের আগামিদিনে আরও সাফল্য কামনা করেছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে