BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মধুচন্দ্রিমায় জাহির একা কেন? সানিয়ার মন্তব্যে বিতর্ক!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2017 12:11 pm|    Updated: July 13, 2018 5:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি বিয়ে করেছেন। বর্তমানে মধুচন্দ্রিমায় গিয়েছেন মালদ্বীপে। কিন্তু সেখানে গিয়েই নয়া বিতর্কে জড়িয়েছেন জাহির খান। তিনি কি মধুচন্দ্রিমায় একা গিয়েছেন? সোশ্যাল মিডিয়ায় এমনই প্রশ্ন শুনতে হল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খানকে। আর কেউ নন, প্রশ্নটি করেছেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। তবে না কোনও বিতর্ক নয়, কেবলমাত্র মজা করার জন্যই সানিয়ার এহেন টুইট। আর সেই নিয়ে জাহিরও পালটা কিছু বলেননি সানিয়াকে।

[বিরুষ্কার ছাদনাতলা হোক এই মাঠই, চায় অ্যাডিলেড]

zaheer

ইনস্টাগ্রামের সৌজন্যে সামনে এসেছে জাহির-সাগরিকার মধুচন্দ্রিমার ছবি। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মালদ্বীপে নিজেদের হানিমুনের ছবি পোস্ট করেছেন তাঁরা। যেখানে সমুদ্রসৈকতে রিল্যাক্স মুডে দেখা যাচ্ছে প্রাক্তন ভারতীয় পেসারকে। ছবিগুলিতে অবশ্য ধরা দিয়েছেন জাহির একাই। স্বামীকে ক্যামেরাবন্দি করতেই ব্যস্ত ছিলেন সাগরিকা। এরমধ্যেই সমুদ্রের পাশে শুয়ে থাকা জাহিরের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন সাগরিকা। আর সেখানেই সানিয়া মন্তব্য করেন। লেখেন, ‘দেখে মনে জাহির একা হানিমুনে গিয়েছে।’ সানিয়ার এই টুইট দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

 

View 😍

A post shared by Zaheer Khan (@zaheer_khan34) on

[বিশ্বের এক নম্বর আর্জেন্টিনার কাছে পরাস্ত ভারতীয় হকি দল]

বাইশ গজকে বিদায় জানিয়েছেন বেশ কয়েক বছর হল। গত মাসেই ‘চক দে ইন্ডিয়া’ খ্যাত বলিউড অভিনেত্রী সাগরিকার সঙ্গে সাত পাঁকে বাধা পড়েছেন জাহির। রেজিস্ট্রি ম্যারেজ করলেও পরে এলাহি পার্টির আয়োজনও করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট দলের তারকারা। আর সম্প্রতি জীবনের এই নয়া ইনিংস শুরু করে সংবাদের শিরোনামে জাহির খান। কোথায় হল বিয়ের অনুষ্ঠান, কারা উপস্থিত ছিলেন, ইত্যাদি প্রভৃতি নানা আলোচনা চলেছে। তারপরই সদ্যবিবাহিত স্ত্রীকে নিয়ে মহারাষ্ট্রের কোলাপুরের অম্বাদেবী মন্দিরে পুজো দিতে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যা নিয়ে বিতর্কও কম হয়নি। মুসলিম ধর্মাবলম্বী জাহিরের হিন্দু স্ত্রীর সঙ্গে মন্দিরে পুজো দেওয়া নিয়ে কট্টরপন্থীরা নানা কথা বলেছে। কিন্তু তাতে কী? নিজেদের নতুন জীবন চেটেপুটে উপভোগ করতেই এখন ব্যস্ত এই তারকা জুটি।

Mrs enjoying the setting sun

A post shared by Zaheer Khan (@zaheer_khan34) on

❤️

A post shared by Sagarika (@sagarikaghatge) on

[টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ৮০০টি ছক্কা হাঁকিয়ে নজির গেইলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে