BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL উদ্বোধনে জোর ধাক্কা, পারফর্ম করছেন না রণবীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 2, 2018 6:37 pm|    Updated: April 3, 2018 5:12 pm

Injured Ranveer Singh to skip IPL 11 opening ceremony

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল ম্যাচ খেলতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন রণবীর সিং। তারপরই আসন্ন আইপিএল-এ তিনি পারফর্ম করতে পারবেন কিনা তা নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। এবার বিষয়টি নিশ্চিত হল। বলিউড সুপারস্টারের ১৫ মিনিটের পাঁচ কোটি টাকার পারফরম্যান্স এবার আর দেখার সৌভাগ্য হল না দর্শকদের। রণবীরের মুখপাত্র জানিয়ে দিলেন, এমন অবস্থায় আইপিএল-এর মতো জমজমাট মঞ্চে ডান্স পারফর্ম করতে পারবেন না ‘খিলজি’।

[ডিকার জোড়া গোলে সুপার কাপের শেষ আটে মোহনবাগান]

দুঃসময় চলছে বটে আইপিএলের! একদিকে বল বিকৃতি কাণ্ডে ক্রিকেট অস্ট্রেলিয়ার শাস্তির কোপে আইপিএল থেকে বাদ পড়েছেন দুই অজি তারকা স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। স্মিথ এবং ওয়ার্নারকে এক বছরের নির্বাসনে পাঠিয়েছে তাঁদের দেশের বোর্ড। তবে শুধু এঁরাই নন, ডান পায়ে চোট পেয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ছিটকে গিয়েছেন অস্ট্রেলীয় পেসার মিচেল স্টার্কও। ফলে জোর ধাক্কা লেগেছে নাইট শিবিরে। খুব সহজে আইপিএলে ক্রিকেটীয় গ্ল্যামার আক্রান্ত। এবার আক্রান্ত হল আইপিএল উদ্বোধনের বলিউডি গ্ল্যামারও।

[‘বল বিকৃতির জন্য আমি দায়ী’, বিস্ফোরক স্বীকারোক্তি ওয়ার্নার পত্নীর]

আগামী ৭ এপ্রিল আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ওয়াংখেড়েতে পারফর্ম করার কথা ছিল তাঁর। কিন্তু সেই অনুষ্ঠানের মাত্র পাঁচদিন আগে আইপিএল উদ্যোক্তারা জানতে পারলেন রণবীরকে পাওয়া যাচ্ছে না। তাহলে উপায়? এত কম সময়ের মধ্যে বিকল্প সেলিব্রিটিকে রাজি করানো মুখের কথা নয়। তবে শোনা যাচ্ছে, রণবীরকে বেছে নেওয়ার আগে হৃতিক রোশনকে প্রস্তাব দেওয়া হয়েছিল। তাই রণবীরের অনুপস্থিতিতে ফের হয়তো তাঁকেই রাজি করানোর চেষ্টা করতে পারেন আয়োজকরা। যদিও এ ব্যাপারে সরকারিভাবে কিছু জানানো হয়নি এখনও। তবে রণবীরের নাচ না দেখা গেলেও মঞ্চ মাতানোর কথা বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ, পরিণীতি চোপড়ার মতো বলিউড তারকাদের। বরুণ নাকি ইতিমধ্যেই শুটিং থেকে বিরতি নিয়ে আইপিএল-এর প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। পাশাপাশি প্রভু দেবারও একটি পারফরম্যান্স থাকবে। মিকা সিংকে আনা হচ্ছে পাঞ্জাবি গানের জন্য। মুম্বইয়ে উদ্বোধনের মূল আকর্ষণ কী, তা জানতেই এখন মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে