BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এক ক্যালেন্ডারে ১৮ জন ক্রীড়াবিদের নগ্ন ছবি! এমন জিনিসের মালিক হতে চান?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 15, 2017 2:51 pm|    Updated: December 15, 2017 2:51 pm

International athletes  strip off for a saucy charity calendar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বরের মাঝামাঝি। কিন্তু, এখনও সেভাবে শীত পড়ল না। কিন্তু, তাতে কী! সাল তারিখের হিসেবটা তো আর পালটে যাবে না! গুটি গুটি পায়ে এগিয়ে আসছে বড়দিন। আর তার কয়েকটা দিন পরেই ইংরেজির নতুন বছর বা নিউ ইয়ার। বিশ্ব জুড়ে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি তুঙ্গে। বাজারে চলে এসেছে নতুন বছরের ক্যালেন্ডারও। দু’একটা ক্যালেন্ডার ইতিমধ্যেই নিশ্চয়ই পেয়ে গিয়েছেন আপনিও। ধরুন, যদি এমন হয়, যে নতুন বছরের ক্যালেন্ডারের প্রতি পাতা জুড়ে থাকে বিখ্যাত সব ক্রীড়াব্যক্তিত্বদের নগ্ন ছবি! অভিনব এই ক্যালেন্ডার তৈরি করছে ওয়ান ইয়ার ফান্ড নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

12

সারা বিশ্বে জুড়ে দুঃস্থ ক্রীড়াবিদদের নিঃখরচায় জুতো, জামা ও খেলার সরঞ্জাম দিয়ে থাকে ওয়ান ইন্ডিয়া ফান্ড। এই কাজের জন্য যে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন, তা বলাই বাহুল। সেই টাকা তোলার জন্য নতুন বছরের এক অভিনব ক্যালেন্ডার বাজারে আনতে চলেছে স্বেচ্ছাসেবী সংগঠনটি। ক্যালেন্ডার বিক্রির পুরো টাকাই খরচ করা হবে দুঃস্থ ক্রীড়াবিদদের সাহায্যার্থে।

9

এই উদ্যোগে শামিল হয়েছেন ১৮ জন ক্রীড়া ব্যক্তিত্ব। তাঁদের মধ্যে মহিলারা ক্রীড়াবিদরাও রয়েছে। কিন্তু, কেমন হবে সেই ক্যালেন্ডার? ক্যালেন্ডারে প্রতিটি পাতায় থাকবে ক্রীড়াবিদদের নগ্ন ছবি আর সংক্ষিপ্ত পরিচিতি। ব্রিটেনের ফুটবলার রাফেল গিল, প্রাক্তন সেনাকর্মী ও জিম প্রশিক্ষক জেমিয়া অ্যান্ডারসন। কে নেই তালিকায়! চ্যারিটির জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন সকলেই। ক্যালেন্ডারের ফটোশুট ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে। এখন চলছে শেষমুহূর্তের কাজ।

8

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। নতুন বছরের শুরুতেই এমনই ক্যালেন্ডার মালিক হয়ে আপনি চমকে দিতেই পারেন সকলকে।

1

 

calender_web

[সুখ-সমৃদ্ধি বৃদ্ধিতে ঘরের এই দিকেই রাখুন ক্যালেন্ডার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement