১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

আইপিএল ম্যাচের মাঝেই শ্লীলতাহানির শিকার যুবতী, গ্রেপ্তার অভিযুক্ত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 16, 2018 8:24 pm|    Updated: April 16, 2018 8:24 pm

IPL 2018: Woman allegedly molested at Wankhede Stadium

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোথায় নিরাপদ মহিলারা? দেশ জুড়ে একের পর এক ধর্ষণ, শ্লীলতাহানির ঘটনা ঘটে চলেছে। কিন্তু এ প্রশ্নের উত্তর মিলছে না। এবার আইপিএল ম্যাচ দেখতে গিয়েও চূড়ান্ত হেনস্তার মুখে পড়তে হল এক শিক্ষিকাকে। রোহিত শর্মা, গৌতম গম্ভীরদের পারফরম্যান্স উপভোগ করতে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছে গিয়েছিলেন ওই যুবতী। কিন্তু সেখানেও শ্লীলতাহানির শিকার হতে হল তাঁকে।

শনিবার দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে খেলা ছিল রোহিতের মুম্বইয়ের। সেই ম্যাচ দেখতেই ওয়াংখেড়েতে হাজির হয়েছিলেন ২২ বছরের যুবতী। যিনি পেশায় ভিলে পারলের এক স্কুল শিক্ষিকা। তাঁর সঙ্গে ছিলেন বেশ কয়েকজন ছাত্র-ছাত্রীও। শচীন তেণ্ডুলকর স্ট্যান্ডের কাছে ঘটনাটি ঘটে বলে খবর। অভিযোগ, ম্যাচ চলাকালীনই শ্লীলতাহানি করা হয় তাঁর। অভিযুক্ত ২৬ বছরের গেন্দালাল সতনমকে গ্রেপ্তার করেছে মেরিন ড্রাইভ থানার পুলিশ।

[বৃষ্টিই কাল হল! ঘরের মাঠে হায়দরাবাদের কাছে হার নাইটদের]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত সতনম ওয়াংখেড়েতেই কনট্রাক্টরের কাজ করে। সে প্রথমে ওই যুবতীতে জল খাবেন কিনা জিজ্ঞেস করেছিল। যুবতী তাঁর থেকে জল পান করতে রাজি না হওয়ায় রেগে যায় অভিযুক্ত। যুবতীকে জোর করে জল খাওয়ানোর চেষ্টা করে বলে অভিযোগ। এরপরই সতনম সেখান থেকে পালানোর চেষ্টা করেন। যুবতীও তাঁর পিছনে ছুটতে থাকেন। এমন ঘটনা পুলিশের চোখে পড়তেই মহিলার সাহায্যে এগিয়ে যায় পুলিশ। তারপর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়। রবিবার তাকে স্থানীয় আদালতে পেশ করা হলে দু’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

কাঠুয়া ও উন্নাওয়ে গণধর্ষণের ঘটনায় উত্তাল গোটা দেশ। সাধারণ মানুষের পাশাপাশি প্রতিবাদে সরব হয়েছে ক্রীড়াদুনিয়া থেকে বিনোদন জগৎও। তা সত্ত্বেও সমাজের কিছু মানুষের লালসায় লাগাম লাগানো সম্ভব হচ্ছে না। এত বিক্ষোভের পরও গুজরাট, হরিয়ানা, কাটোয়া থেকে উঠে আসছে একই খবর। এবার খেলার মাঠেও শ্লীলতাহানির শিকার হলেন যুবতী। ২০১৪ আইপিএল-এ নেস ওয়াদিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির মালকিন প্রীতি জিন্টা। শনিবারের ঘটনায় ফের কলঙ্কিত হল এই কোটি টাকার টুর্নামেন্ট।

[কাবেরী ইস্যুতে বিক্ষোভের জের, চেন্নাই থেকে সরল আইপিএল ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে