Advertisement
Advertisement
ISL 2023-24

ISL 2023-24: ভারতীয় ফুটবলের উন্নয়নে নীতা আম্বানির ভূমিকায় মুগ্ধ জন আব্রাহাম

দাপটের সঙ্গে এগিয়ে যাচ্ছে আইএসএল।

ISL 2023-24: Nita Ambani has been proactive and personally involved in growth of Indian football, says John Abraham। Sangbad Pratidin

নীতা আম্বানিকে ধন্যবাদ জানালেন জন আব্রাহাম।

Published by: Sabyasachi Bagchi
  • Posted:October 28, 2023 11:25 am
  • Updated:October 28, 2023 11:25 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ফুটবলের (Indian Football) উন্নতির জন্য যেভাবে নিজেকে নিয়োজিত করেছেন ফুটবল স্পোর্টস ডেভলপমেন্ট লিমিটেডের (FSDL) চেয়ারপার্সন নীতা আম্বানি (Nita Ambani), তাতে মুগ্ধ বলিউড (Bollywood) তারকা ও নর্থ-ইস্ট ইউনাইটেডের (North East United FC) কর্ণধার জন আব্রাহাম (John Abraham)।

নর্থইস্ট-জামশেদপুর ম্যাচের দিন এক সাক্ষাৎকারে জন বলেন, “আমি ধন্যবাদ দিতে চাই নীতা আম্বানিকে। তিনি ভারতীয় ফুটবলের উন্নতির প্রক্রিয়ার সঙ্গে সরাসরি যুক্ত রয়েছেন। তাঁর দলের প্রত্যেকেই ভারতীয় ফুটবলের উন্নতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিতে প্রস্তুত। আমরা সবাই চাই দেশের ফুটবলকে একটা উচ্চতায় নিয়ে যেতে। শুধু নর্থইস্ট ইউনাইডের দৃষ্টিভঙ্গী থেকে আমি এই কথা বলছি না। সমগ্র দেশের ফুটবলের জন্যই এই মনোভাবই দেখান ওঁরা। আমি সব ক্লাবেরই উন্নতির আশা করি।”

Advertisement

[আরও পড়ুন: রুদ্ধশ্বাস ম্যাচে লড়াই করেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হার, বিশ্বকাপ থেকে বিদায়ের পথে পাকিস্তান]

দেশের ক্ষুদে ফুটবলারদের তুলে আনার ক্ষেত্রে রিলায়েন্স ফাউন্ডেশেনের ভূমিকা নিয়েও উচ্ছ্বসিত বলিউড তারকা। তিনি বলেন, “রিলায়েন্স ফাউন্ডেশন যেভাবে খুদে ফুটবলারদের তুলে আনার প্রয়াস করছে তাতে ওঁদের ধন্যবাদ প্রাপ্য।”

Advertisement

[আরও পড়ুন: বিশ্বকাপ থেকে বিদায়ের মুখে পাকিস্তান, তবুও বাবরদেরই পাশে শোয়েব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ