BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুনীলের বিশ্বমানের গোলে বেঙ্গালুরুর কাছে হার এটিকে-র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 7, 2018 4:15 pm|    Updated: January 7, 2018 4:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’বারের চ্যাম্পিয়নদের কী হল? আইএসএলের চতুর্থ সংস্করণের শুরু থেকেই এই প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে অ্যাটলেটিকো দি কলকাতার সমর্থকদের মধ্যে। রবিবার বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ম্যাচের পর যা বাড়ল বই কমবে না। অ্যাওয়ে ম্যাচে বেঙ্গালুরুর কাছে ১-০ গোলে হারল টেডি শেরিংহ্যামের ছেলেরা। সৌজন্যে ভারত অধিনায়ক সুনীল ছেত্রীর বিশ্বমানের গোল।

[বৃষ্টির জন্য ভেস্তে গেল নিউল্যান্ডস টেস্টের তৃতীয় দিনের খেলা]

মরশুমের শুরুর থেকেই ধারাবাহিকতার অভাবে ভুগছে এটিকে। গত কয়েকটা ম্যাচে ফর্ম ফিরে পেলেও যুবভারতীর ‘ঐতিহাসিক’ ম্যাচে চূড়ান্ত ক্লান্ত এফসি গোয়ার সঙ্গেও ড্র করেই সন্তুষ্ট থাকতে হয় শেরিংহ্যামের দলকে। আর এদিন তো সামনে ছিল আই লিগ ছেড়ে আইএসএলে প্রথম মরশুমেই ট্রফির অন্যতম দাবিদার বেঙ্গালুরু। ম্যাচের আগে এটিকের চিন্তার কারণ ছিলেন রবি কিন। কারণ গত কয়েক ম্যাচে এটিকের অন্যতম অস্ত্র হয়ে ওঠা এই আইরিশ স্ট্রাইকার ইংল্যান্ডের দ্বিতীয় ডিভিশনের দল উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সে সই করতে পারেন বলে খবর। যে ক্লাব থেকে তাঁর পেশাদার কেরিয়ার শুরু। যদিও এই ম্যাচে প্রথম থেকেই খেলেছেন মার্কি এই ফুটবলার। কিন্তু টুর্নামেন্টের প্রথম দিন থেকে গোল না করার যে ভূত দু’বারের চ্যাম্পিয়নদের তাড়া করে বেড়াচ্ছিল, এদিনও সেটা পিছু ছাড়ল না। প্রথমার্ধে বেশ কয়েকবার গোলের সুযোগ পেয়েছিল কলকাতার দলটি। কিন্তু ফিনিশিং-এর অভাব ছিল স্পষ্ট। আর তার জেরেই সহজ সুযোগ হাতছাড়া হতে থাকে। উলটোদিকে, একই পরিস্থিতি ছিল বেঙ্গালুরুর দলটিরও। কিন্তু তাঁদের যে একজন সুনীল ছেত্রী রয়েছেন। আর এদিন দু’দলের মধ্যে ফারাক গড়ে দিলেন সেই ভারত অধিনায়কই। ৪০ মিনিটে সুনীলের ডান পায়ে নেওয়া দুর্দান্ত শট রুখতে ব্যর্থ হন দেবজিৎ। আর বল জালে জড়াতেই উল্লাসে ফেটে পড়ে গোটা কান্তিরম্ভা স্টেডিয়াম। এটি টুর্নামেন্টে তাঁর পঞ্চম গোল। প্রথমার্ধে সুনীলের গোলে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে বেঙ্গালুরু।

ISL_Web
 শংকরলাল জমানায় ফের জয়ের সরণিতে মোহনবাগান

দ্বিতীয়ার্ধেও বজায় ছিল একই ছবি। বারেবারে আক্রমণে উঠতে থাকে সুনীল ছেত্রী অ্যান্ড কোং। তবে বেঙ্গালুরুর খেলোয়াড়রা ঠিকঠাক ফিনিশ করতে পারলে কিংবা বারপোস্ট বাধা হয়ে না দাঁড়ালে লজ্জা আরও বেড়ে যেত কলকাতার দলটির। দু’তিনবার আবার ত্রাতা হিসেবে দেখা দেন দেবজিৎ। এই হারের পর ৮ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানেই থাকল সঞ্জীব গোয়েঙ্কার দল। উলটোদিকে, ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এল বেঙ্গালুরু এফসি।

😃👏#LetsFootball #BENKOL https://t.co/7ypcbBNn5Z pic.twitter.com/ebrxv4x2CO

[শচীনের মেয়েকে ফোনে প্রেম নিবেদন, গ্রেপ্তার মহিষাদলের যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement