৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

জামশেদপুরের কাছে হেরে প্লে অফে পৌঁছনোর স্বপ্ন কার্যত শেষ এটিকের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 28, 2018 4:03 pm|    Updated: January 28, 2018 4:03 pm

An Images

কলকাতা: ০           জামশেদপুর: ১ (ম্যাথেউস)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ম্যাচে ঘরের মাঠে চেন্নাইয়ের কাছে হার চ্যাম্পিয়নশিপের দৌড় থেকে অনেকটাই পিছিয়ে দিয়েছে অ্যাটলেটিকো ডি কলকাতাকে। দলের অবস্থা যতই খারাপ হোক না কেন, যুবভারতীতে রবিবারের ডু অর ডাই ম্যাচে ঘুরে দাঁড়াতেই চেয়েছিলেন অ্যাশলে ওয়েস্টউড। কিন্তু এদিনও ভাগ্যদেবী সহায় হলেন না। ঝাড়খণ্ডের দলের কাছে হেরে প্লে অফে পৌঁছনোর স্বপ্ন কার্যত শেষ হয়ে গেল কলকাতার।

[প্রীতি জিন্টার পাঞ্জাবে ঠাঁই হল গেইলের, দল পেলেন না মালিঙ্গা]

কোচ ছাঁটাই পর্ব তো ছিল। তার উপর জেকিনহা হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে চার সপ্তাহের জন্য বাইরে। চোটের সঙ্গে নির্বাসিত রায়ান টেলর।  এদিনের  দলে ছিলেন না রবি কিনও । সব মিলিয়ে বেশ ছন্নছাড়া পরিবেশ এটিকে-র। সে ছবি ফুটে উঠল তাদের খেলাতেও। জঘন্য মাঝমাঠ, অজস্র মিসপাস, বল পায়ে পেয়েও ফিনিশের বালাই নেই। সব মিলিয়ে হতশ্রী পারফরম্যান্সের খেসারত দিতে হল এটিকে-কে। কোচ বদলেও সারল না রোগ। গলদ ঠিক কোথায়? ধরতেই পারছেন না অন্তর্বর্তী কোচ ওয়েস্টউড। প্রতিবারই ঘরের মাঠের অ্যাডভানটেজ নিতে ব্যর্থ রবিন সিংরা। প্রথমার্ধে যাও বা গোল হজমের হাত থেকে নিজেদের রক্ষা করলেন ডিফেন্ডাররা, দ্বিতীয়ার্ধে হিতেশ শর্মার ভুলে বিপাকে পড়তে হল দলকে। বক্সের ভিতর ম্যাথেউসকে ফাউল করে বসেন তিনি। আর উপহার পাওয়া পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি ম্যাথেউস ত্রিনডেড।

গতবারের লড়াইয়ে জামশেদপুরের সঙ্গে গোলশূন্যভাবে খেলা শেষ করেছিল এটিকে। কিন্তু এদিন তাদের মাটি ধরিয়ে জয়ে ফেরা তো দূর অস্ত, হেরেই মাঠ ছাড়তে হল দলকে। ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আট নম্বরেই রইল তারা। এরাই নাকি দু’বারের চ্যাম্পিয়ন। বলে না দিলে, দেখে বোঝা দায়। প্রিয় দলকে সমর্থন করতে এখনও গুটিকয়েক দর্শক শীতের রাতে যুবভারতীর গ্যালারিতে উপস্থিত হন। কিন্তু এবার তাঁদের প্রশ্ন, কিসের টানে টিকিট কেটে কোটি টাকার দলের খেলা দেখতে আসবেন তাঁরা। এটিকের কাছে তাঁদের প্রশ্নের উত্তর কি সত্যিই আছে?

[২০টি গ্র্যান্ড স্লামের মালিক হয়ে ইতিহাস গড়লেন ফেডেরার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement