BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবশেষে হার্দিক-রাহুল নিয়ে মুখ খুললেন করণ জোহর

Published by: Sulaya Singha |    Posted: January 23, 2019 2:00 pm|    Updated: January 23, 2019 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হার্দিক পাণ্ডিয়া ও লোকেশ রাহুলকে নিয়ে তোলপাড় ক্রিকেট দুনিয়া। সমালোচনায় জর্জরিত দুই তরুণ তারকা। এখনও অনিশ্চিয়তায় আচ্ছন্ন তাঁদের ভবিষ্যত। দুই ক্রিকেটারের দলে ফেরা নিয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত নেয়নি বিসিসিআই। এমন অবস্থায় প্রথমবার মুখ খুললেন পরিচালক করণ জোহর। যাঁর শো থেকে সমস্ত ঘটনার সূত্রপাত।

[নিউজিল্যান্ডেও শামির স্বপ্নের ফর্ম অব্যাহত, গড়লেন নয়া রেকর্ড]

করণের রিয়ালিটি টক শো ‘কফি উইথ করণ’-এ লোকেশ রাহুলের সঙ্গে হাজির হয়েছিলেন হার্দিক। যেখানে করণের এক প্রশ্নের উত্তরে তিনি জানান, নাইট ক্লাবে মহিলাদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তাঁদের নাম জানার প্রয়োজন মনে করতেন না। একই মেসেজ সব মহিলাদের পাঠাতেন। এমনকী প্রথমবার মিলনের পর সে কথা নিজের মাকে এসে জানিয়েছিলেন। বাদ যাননি রাহুলও। মহিলাদের নিয়ে তিনি আপত্তিকর এবং অপমানজনক মন্তব্য করেন। যার জেরে তাঁদের অনির্দিষ্টকালের সাসপেন্ড করে বিসিসিআই। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। নিঃশর্তভাবে ক্ষমা চাওয়ার পরও লাভ হয়নি। হার্দিকের মুম্বইয়ের জিমখানার সদস্যপদ কেড়ে নেওয়া হয়। গোটা বিষয়টি তদন্ত করে বিসিসিআই যতক্ষণ না কোনও সিদ্ধান্ত নিচ্ছে, ততক্ষণ ঝুলেই থাকছে দুজনের ভবিষ্যৎ। কিন্তু এত বিতর্কের মধ্যেও এতদিন এ নিয়ে কোনও মন্তব্য করেননি শোয়ের সঞ্চালক। যাঁর প্রশ্নের উত্তর দিতে গিয়েই এমন চরম বিপাকে পড়তে হয়েছিল তাঁদের। পরিচালক তাই মনে করছেন, এ ব্যাপারে তাঁর দায়ও অনেকখানি।

করণ বলেন, “এটা আমার শো, আমার মঞ্চ। তাই আমারও দায় রয়েছে। আমিই তাঁদের আমন্ত্রণ জানিয়েছিলাম। তাই এই শো নিয়ে কোনও নেতিবাচক উত্তেজনা ছড়ালে তার দায় আমারও। বিতর্ক শুরুর পর থেকে রাতের পর রাত ঘুমাতে পারিনি। বারবার ভেবেছি, কীভাবে পরিস্থিতি স্বাভাবিক করা যায়। কিন্তু এখন বিষয়টা হাতের বাইরে বেরিয়ে গিয়েছে।” তবে করণ এও স্পষ্ট করে দিয়েছেন, তিনি যা প্রশ্ন করেছেন, তাঁর জন্য দুঃখিত নন। তিনি বলেন, “দুজনকে আমি যা প্রশ্ন করেছি, তা আমি সব অতিথিদেরই করি। এমনকী মহিলা সেলেবদের। দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাটকেও একই প্রশ্ন করেছিলাম। কিন্তু তারা কী উত্তর দেবে, সেটা আমার হাতে নেই।” করণ জানান, মহিলারাই তাঁর শো চালান। তাঁরাও এমন প্রশ্নের বিরোধিতা করেননি কখনও।

[হার্দিক কাণ্ডে এবার মুখ খুললেন রাহুল দ্রাবিড়]

কিন্তু হার্দিক ও রাহুলকে যে পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে, তা নিয়ে কী মত করণের? এমন প্রশ্নের উত্তরে বলিউড পরিচালক বলেন, “তাঁদের সঙ্গে যা হয়েছে তার জন্য আমি দুঃখিত। অনেকে বলছে আমি নাকি বিষয়টা উপভোগ করছি কারণ আমার শোয়ের টিআরপি বেড়েছে। সত্যি বলছি, টিআরপি নিয়ে আমি ভাবি না।” তবে হার্দিক-রাহুলের মন্তব্যকে সরাসরি সমর্থন না জানিয়ে তিনি বলেন, হয়তো ওঁদের উত্তরগুলো শালীনতার সীমা ছাড়িয়েছিল। তবে ঘটনাটা তাঁর শোয়ে হওয়ায় ক্ষমাপ্রার্থী করণ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement