BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিখরচায় গ্যালারিতে বসেই দেখা যাবে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্ট!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 19, 2017 3:22 pm|    Updated: February 19, 2017 3:22 pm

KSCA will arrange free tickets for 15 kids to watch India-Australia Bengaluru Test

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা ছ’টি টেস্ট সিরিজে অপরাজিত টিম ইন্ডিয়া। এবার মিশন অস্ট্রেলিয়া। বৃহস্পতিবার থেকে পুণেতে কঠিন লড়াই শুরু বিরাট কোহলি অ্যান্ড কোম্পানির। দ্বিতীয় টেস্ট বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে। আর হাইভোল্টেজ সেই টেস্ট ম্যাচের সাক্ষী থাকার জন্য বিশেষ উদ্যোগ নিল কর্নাটক ক্রিকেট সংস্থা। আর্থিক দিক থেকে পিছিয়ে থাকা ১৫ হাজার কচিকাঁচাদের বিনামূল্যে দ্বিতীয় টেস্ট দেখার সুযোগ করে দিতে চলেছে সংস্থা।

(এবার ২ লক্ষ টাকার বেশি গয়না কিনলেই দিতে হবে অতিরিক্ত কর)

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ ঘিরে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। টিকিটের চাহিদাও তুঙ্গে। তার উপর উইকএন্ডে শুরু দ্বিতীয় টেস্ট। তাই ক্রিকেটভক্তরা যে গ্যালারি ভরাবেন, তেমনটাই আশা ক্রিকেট অ্যাসোসিয়েশনের। সেই কারণেই ঠিক করা হয়েছে, প্রথম দু’দিন বাদ দিয়ে বাকি তিনদিন ছোটদের জন্য বিনামূল্যে ম্যাচ দেখানোর ব্যবস্থা করা হবে। প্রতিদিন ৫০০০ স্কুল পড়ুয়াকে ম্যাচ দেখার আমন্ত্রণ জানানো হবে। সংস্থার মুখপাত্র জানিয়েছেন, গোটা বিষয়টি সুষ্ঠুভাবে আয়োজনের জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি এবং এনজিও’র সাহায্য নেওয়া হচ্ছে। বাচ্চাদের জন্য ম্যাচের শেষ তিন দিন গ্যালারির ৫০০০টি করে আসন খালি রাখা হবে। শুধু তাই নয়, পড়ুয়াদের স্কুল থেকে স্টেডিয়ামে নিয়ে আসার ব্যবস্থাও থাকবে। পাশাপাশি তাদের জন্য খাবারের বন্দোবস্তও করা হবে।

(চোখ ধাঁধানো ‘ব্রহ্মস’ মিসাইলের এই গোপন তথ্যগুলি জানেন কি?)

তবে চিন্নাস্বামীতে এমন দৃষ্টান্ত এই প্রথম নয়। ২০১৫-তে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্টেও পিছিয়ে পড়া ২৫ হাজারেরও বেশি কচিকাঁচাদের খেলা দেখার সুযোগ করে দিয়েছিল কর্নাটক ক্রিকেট সংস্থা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে