BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ইস্টবেঙ্গলে প্লাজার বদলি মোহনবাগানের ছাঁটাই ক্রোমা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 2:49 pm|    Updated: January 25, 2018 2:52 pm

Liberian Kromah to join East Bengal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খারাপ পারফরম্যান্সের জেরে সদ্য মোহনবাগান ছেঁটে ফেলেছে ক্রোমাকে। সেই ক্রোমাই এবার দলে নিচ্ছে ইস্টবেঙ্গল। এমন খবরে লাল-হলুদ সমর্থকরা চমকে যেতেই পারেন। কিন্তু এটাই ঘটতে চলেছে।

[ফের আইজল সমর্থকদের তাণ্ডব, মাঠেই আটকে মোহনবাগান টিম ও রেফারিরা]

এই মরশুমে গোয়ার চার্চিল ব্রাদার্স থেকে বাগানে আসেন ক্রোমা। চলতি মাসের শুরুতে মিনার্ভা ম্যাচে পেনাল্টি মিস করেন তিনি। তারপরই নাটকীয় পরিস্থিতি তৈরি হয়। কর্মকর্তারা বৈঠক করে লাইবেরিয়ান মিডফিল্ডারকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নেন। লাগাতার জঘন্য পারফরম্যান্সের জন্য তাঁর বিদায় নিশ্চিত হয়ে যায়। এবার সেই ক্রোমাকেই ডেকে নিল চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব। জানা যাচ্ছে, প্লাজাকে ছেড়ে দেওয়ার পর এবং আমনার চোটের কারণে কোচ খালিদ জামিল এমন একজনকে চাইছিলেন যিনি মাঝমাঠ থেকে বল সাপ্লাই করতে পারবেন এবং প্রয়োজনে ফরোয়ার্ডেও খেলবেন। সেই তালিকায় খালিদ মিঞার পছন্দ ছিল ক্রোমাই। মনোরঞ্জন ভট্টাচার্যের সঙ্গে আলোচনা করেই ক্রোমাকে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই মতো ক্লাবে যোগ দিতে চলেছেন তিনি। শনিবারই হয়তো লাল-হলুদের প্র্যাকটিসে দেখা যাবে তাঁকে।

[ডার্বির রেশ উধাও, পাহাড়ে আইজলের সঙ্গে ড্র নিস্তেজ মোহনবাগানের]

এর আগে ফরোয়ার্ডে ডুডুর সঙ্গে প্লাজার শূন্যস্থান পূরণের জন্য উঠে এসেছিল সিঙ্গাপুর লিগে খেলা ব্রাজিলিয়ান রাফায়েলের নাম। ক্লাবের তরফে জানানো হয়েছিল, দু-তিন দিনের মধ্যেই নয়া বিদেশির নাম ঘোষণা করা হবে। সেই মতো ক্রোমাকেই চূড়ান্ত করে ফেললেন ইস্টবেঙ্গল কর্তারা। ডার্বিতে হারের পর সমর্থকদের রোষের মুখে পড়তে হয়েছে কোচ খালিদকে। ডার্বির হারের পর ক্লাব তাঁবুতেও বিক্ষোভ দেখিয়েছিলেন সমর্থকরা। আর এবার আই লিগের চ্যাম্পিয়নশিপের লড়াইয়ের জন্য ভরসা করা হচ্ছে মোহনবাগান থেকে ছেঁটে ফেলা বিদেশির উপর। অর্থাৎ ক্রোমার সামনে আরও কঠিন পরীক্ষা। সেই সঙ্গে ইস্টবেঙ্গলকেও ছন্দে ফেরানোর চ্যালেঞ্জ খালিদের। ফলাফল ইতিবাচক না হলে সমর্থকরা যে অগ্নিশর্মা হয়ে উঠবেন, তা আন্দাজ করা যেতেই পারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে