BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মেসির বিয়ে ঘিরে রোজারিওতে উৎসব, জানেন কী থাকছে মেনুতে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 30, 2017 10:54 am|    Updated: August 6, 2021 6:56 pm

Lionel Messi to tie knot with Antonella Roccuzzo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিভ ইন রিলেশনের দিন শেষ। শুক্রবার দীর্ঘদিনের বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোর সঙ্গে আর্জেন্টিনার রোজারিওতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লিওনেল মেসি। রোসারিওর সান্তা ফে থেকেই মেসির ফুটবলে যাত্রা শুরু। সেখানেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন বার্সেলোনা সুপারস্টার। স্বাভাবিকভাবেই তাঁর বিয়ের জন্য এলাহি আয়োজন। এমন আনন্দ মেসির সঙ্গে ভাগ করে নিতে হাজির থাকছেন ফুটবল জগতের তারকারা। এককথায় রোজারিওতে বসেছে চাঁদের হাট। জানতে নিশ্চয়ই ইচ্ছে করছে ফুটবলের রাজপুত্রের বিয়ের মেনুতে কী কী থাকছে?

[যমজ সন্তানের পর ফের বাবা হতে চলেছেন রোনাল্ডো!]

গালা ইভেন্টের মেনু অনেক আগেই লিক হয়ে গিয়েছিল। না জানলে জেনে নিন। শুরুতে থাকছে ব্রেড আর স্যালাড। আর্জেন্টিনার বিখ্যাত খাবার ছাড়াও থাকছে সুসি স্টেশন। সান্তা ফে’র সিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান আসরে থাকছে ক্যাসিনো খেলার সুবিধা। ভিতরে টেনিস খেলার জায়গা, বার কাম রেস্তরাঁ, সুইমিং পুল সবই রয়েছে। যেখানে মেসির  বিয়ের অনুষ্ঠান, তার কিছুটা দূরেই মাফিয়াদের জায়গা। খুনোখুনি লেগেই থাকে। তাই প্রায় দু’শো জন নিরাপত্তারক্ষী থাকছেন। যাঁদের নেতৃত্বে থাকছেন আর্জেন্টিনার এক প্রাক্তন মিলিটারি অফিসার।

e086f2f06b6764779358f18fb3c5f689

মেসির বিয়েতে আগত অতিথিদের জন্য প্রায় ২৫০টি ঘর বুক করা হয়েছে বলে খবর। কিন্তু সমস্যা হল, নিমন্ত্রিতদের সংখ্যাটা সেখানে নাকি পৌঁছে গিয়েছে ৬০০’য়। পরে অবশ্য সংখ্যাটা ২৬০জনে নামিয়ে আনা হয়। সুয়ারেজের মতো মেসির বার্সা সতীর্থরা পৌঁছে গিয়েছেন আগেই। অনুষ্ঠানে গান গাইবেন পিকের বান্ধবী তথা পপস্টার শাকিরা। তাঁর পাশাপাশি গান শোনা যাবে সার্জিও আগুয়েরোর স্ত্রীয়েরও।

[ভারতীয় সেনার প্রতি সমর্থনে কী বার্তা দিলেন শেহবাগ?]

এবার জেনে নেওয়া যাক, কনে অ্যান্তোনেলা কীভাবে সেজে উঠছেন? স্প্যানিশ ডিজাইনার রোসা ক্লারা রোকুজোর বিয়ের ড্রেস বানিয়েছেন। স্পেন থেকেই এসেছে সেই ড্রেস। তাছাড়া প্রায় ২০ জন হেয়ারড্রেসার থাকছেন। হাজার হোক, ‘ফার্স্ট লেডি অফ ফুটবল’কে সাজানোর দায়িত্ব তো আর সহজ নয়। সবমিলিয়ে এলএম টেনের বিয়ে ঘিরে রোজারিওতে এখন উৎসবের মেজাজ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে