BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফর্মে থাকা মিশরীয় সালাহকে এবার বার্সায় চাইছেন মেসি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 19, 2018 3:48 pm|    Updated: June 19, 2018 3:48 pm

Lionel Messi wants Mohamed Salah to join Barcelona

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিভারপুলের জার্সি গায়ে গত মরশুমে দুর্দান্ত ফর্মে দেখা গিয়েছে মহম্মদ সালাহকে। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও পৌঁছে দিয়েছিলেন দলকে। শুধু তাই নয়, একপ্রকার একাহাতেই ২৮ বছর পর মিশরকে বিশ্বকাপে খেলার সুযোগ করে দিয়েছেন সালাহ। যিনি বর্তমান ফুটবলবিশ্বে মিশরীয় মেসি হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন। তাঁকে ঘিরেই বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন মিশরের বাসিন্দারা। শোনা যাচ্ছে, সেই সালাহকেই নাকি এবার নিজের দলে চাইছেন স্বয়ং লিওনেল মেসি।

[জার্মানরা হারতেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব মেক্সিকান যুবকের, তারপর…]

একটি বিদেশি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এলএম টেন নাকি ইতিমধ্যেই বার্সা ম্যানেজারের কাছে সালাহকে নেওয়ার বিষয়ে আবেদন জানিয়েছেন। আগামী মরশুমে মিশরীয় স্ট্রাইকারের সঙ্গে জুটি বাঁধার ইচ্ছা প্রকাশও করেছেন তিনি। মেসির দাবি, সুয়ারেজ ও তাঁর সঙ্গে সালাহকে জুড়ে দেওয়া হলে বার্সেলোনার অ্যাটাকিং লাইন আরও শক্তিশালী হবে।

তবে ২৬ বর্ষীয় সালাহকে ছাড়তে রাজি নয় লিভারপুলও। গত মরশুমে ৪৪ টি গোল করে সোনার বুট জিতে নিয়েছিলেন এই স্ট্রাইকার। প্রিমিয়ার লিগের বর্ষসেরা ফুটবলারের শিরোপাও পান তিনি। এমন প্রতিভাবান দক্ষ ও দুর্দান্ত ফর্মে থাকা ফরোয়ার্ডকে মোটা অঙ্কের অর্থ দিয়েই রেখে দিতে মরিয়া অ্যানফিল্ড ক্লাব। শোনা যাচ্ছে, প্রতি সপ্তাহে ১ কোটি ৬৬ লক্ষ টাকার বিনিময়ে সালাহর সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি করছে লিভারপুল। অর্থাৎ বার্সা চাইলেই সহজে ছিনিয়ে নিতে পারবে না তাঁকে। সেক্ষেত্রে বিনিময়ে অন্য বার্সা তারকাকেও চেয়ে বসতে পারে লিভারপুল। তাই পুরো বিষয়টি নিয়ে এখনও কোনও সিদ্ধান্তে পৌঁছানো যায়নি। ২০১৭ সালে রোমা থেকে এসে লিভারপুলে সই করেছিলেন সালাহ। তারপর থেকেই তাঁর চাহিদা আকাশ ছুঁয়েছে।

[চাপের মুখে দলে পরিবর্তনের ভাবনা সাম্পাওলির, বাদ যেতে পারেন নামী তারকারা]

তবে আপাতত বিশ্বকাপে মনোযোগী আর্জেন্টাইন ও মিশরীয় তারকা। চোট সারিয়ে মাঠে নামার কথা সালাহর। এদিকে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া মেসি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে