BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বান্ধবীর কোমর জড়িয়ে ডান্স ফ্লোর মাতালেন লিও মেসি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 5, 2017 5:19 am|    Updated: July 5, 2017 5:21 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমান বিশ্বের সেরা ফুটবলার তিনি। তাঁর শান্ত মেজাজ, ড্রিবলিং, টেকনিকে মশগুল সারা দুনিয়ার ফুটবলপ্রেমীরা। যত দিন যাচ্ছে, একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তিনি। তাঁকে নিয়ে গর্বিত বিশ্বের তাবড় তাবড় ফুটবল বিশ্বেষজ্ঞরা। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরে গিয়েছেন কার কথা হচ্ছে? হ্যাঁ, লিওনেল মেসি। বিশ্ব ফুটবলে যিনি এক উজ্জ্বল নক্ষত্র। কিন্তু ফুটবলের বাইরেও যে এলএম টেন-এর একটি দারুণ প্রতিভা রয়েছে, সে কথা কি জানেন? ফুটবলের পর এবার ডান্স ফ্লোরে ভক্তদের মন জয় করলেন মেসি।

[ক্রিকেটার হয়ে ওঠার কৃতিত্ব ঝুলনকেই দিচ্ছেন এই পাক তারকা]

একাধারে তিনি যেমন মাঠে দু্র্দান্ত পারফর্ম করে বিশ্বসেরার তকমা জয় করে নিয়েছেন, অন্যদিকে ভালবাসা ও আবেগ দিয়ে বান্ধবীর কাছে হয়ে উঠতে পেরেছেন সেরা হাজব্যান্ড। আবার ‘বাবা’ মেসির স্নেহের পরশেই বড় হয়ে উঠছে দুই সন্তান থিয়াগো ও মাতেও। অর্থাৎ জীবনের প্রতিটি ভূমিকাতেই পারফেক্ট মেসি। সম্প্রতি রোজারিওতে ছোটবেলার বান্ধবী আন্তেনেলা রোকুজ্জোর সঙ্গে বিয়েও সেরে ফেললেন। জমকালো অনুষ্ঠান করে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন আর্জিন্টাইন তারকা। তাঁর বিবাহ বাসরে উপস্থিত ছিলেন বার্সেলোনায় তাঁর সতীর্থ পিকে, সুয়ারেজ থেকে ফুটবল জগতের একাধিক প্রাক্তন তারকা। আর সেখানেই এক্কেবারে অন্য রূপে ধরা দিলেন মেসি। ‘ডান্সার’ মেসি। এমনভাবে তাঁকে দেখতে তেমন কেউই অভ্যস্ত নন। তাই তাঁর ফুটওয়ার্ক দেখে বিস্মিত অনুষ্ঠানে হাজির অতিথিরা।

forget-football-lionel-messi-s-crazy-footwork-on-the-dance-floor-is-breaking-the-internet1-1499173717

মাঠে অনেক ফুটবলারই গোল করার পর নেচে, শরীর দুলিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে থাকেন। কিন্তু বার্সা ফরোয়ার্ডকে সেসব করতে দেখা যায় না। বরাবরই তাঁর উচ্ছ্বাস তুলনামূলক কম। আর তাই ডান্স ফ্লোরে মিউজিকের তালে যেভাবে রোকুজ্জোর কোমর ধরে নাচলেন, তা অনেকের কাছেই বেশ অপ্রত্যাশিত ছিল। হাজার হোক, বিয়ে বলে কথা। তাই হবু স্ত্রীর সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন তিনি। মেসির বিবাহ বাসরে মোবাইলের ব্যবহার নিষিদ্ধ ছিল। তা সত্ত্বেও গোপনে তাঁর নাচের ভিডিওটি রেকর্ড করে নেন কোনও অতিথি। মেসিভক্তরা বলনে, এমন কাজ যেই করে থাকুন না কেন, ভালই করেছেন। নাহলে মেসির এমন নাচের প্রতিভা দেখা থেকে বঞ্চিতই থাকত গোটা দুনিয়া। আপাতত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। মিস করে থাকলে আপনিও দেখে নিন মেসির নাচ।

Si ella sube yo también .. tirando pasos 🙈🙈🙈

A post shared by Leo Messi (@leomessi) on

[ভারতীয় স্পিনার একতার সাফল্যে উপচানো ভিড় বাবার চা দোকানে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement