BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

লিভারপুলের ‘খলনায়ক’ গোলকিপারের সমর্থনে বিশেষ বার্তা মিয়া খালিফার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 27, 2018 9:51 pm|    Updated: May 27, 2018 9:51 pm

Mia Khalifa reacts to Loris Karius' Champions League nightmare with flirty message

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের লজ্জাজনক হারের নেপথ্যে তাঁর চরম অপদার্থতা অনেকাংশেই দায়ী। রাতারাতি দলের খলনায়ক হয়ে উঠেছিলেন। ম্যাচ শেষে সে কথা নিজেও বুঝতে পেরেছিলেন গোলকিপার লরিস ক্যারিয়াস। তাই সতীর্থ, কোচ ও সমর্থকদের কাছে হাত জোড় করে ক্ষমা চেয়ে নিয়েছেন। শনিবারের রাতটা দুঃস্বপ্নের মতোই হয়ে রইল ক্যারিয়াসের কাছে। ফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি যে কাণ্ড করলেন, পাড়া ফুটবলের গোলকিপাররাও তা দেখে হাসছেন। স্বাভাবিকভাবে ম্যাচ হারের পর বিদ্রুপের মুখে পড়তে হয়েছে ক্যারিয়াসকে। তবে বাকি নেটিজেনদের থেকে খানিকটা আলাদা ভূমিকায় দেখা গেল প্রাক্তন পর্নতারকা মিয়া খালিফাকে। খেলা যেমনই হোক, ক্যারিয়াসের সমর্থনেই সুর চড়ালেন তিনি।

karius_web

[ফুটবলে স্পিরিটটাই আসল, আহত সালাহর চোখের জল মোছালেন রোনাল্ডো]

কিয়েভে ফাইনালের লড়াইয়ে ক্যারিয়াস বল থ্রো করতে গেলে সেখান থেকে ফাঁকা জালে বল জড়িয়ে দেন বেঞ্জেমা। যা দেখে হতবাক লিভারপুল সমর্থকরাও। সেই ক্যারিয়াস ম্যাচ শুরুর আগে একটি টুইট করেছিলেন। লিখেছিলেন, ‘ তাঁর চোখ পুরস্কারের দিকে ।’ খেলা চলাকালীন একটি স্পোর্টস ওয়েবসাইট ক্যারিয়াসকে কটাক্ষ করে লেখে, ‘বলের দিকে নজর রাখাটাই হয়তো বেশি জরুরি ছিল।’

[ইতিহাসে রিয়াল, লিভারপুলকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের হ্যাটট্রিক রোনাল্ডোদের]

miakhalifa_web

গোটা বিশ্বের লিভারপুল ভক্তরা যখন ক্যারিয়াসের ভবিষ্যৎ নিয়েও কাটাছেঁড়া করতে শুরু করে দিয়েছেন, তখন মিয়া খালিফা মশকরা করে হয়তো ক্যারিয়াসের মেজাজ ঠিক করারই চেষ্টা করলেন। খানিকটা ফ্লার্ট করেই দ্য রেডস গোলকিপারের পোস্টে কমেন্ট করেছেন, ‘ক্যারিয়াস কি নিজেই সেই পুরস্কার?’ অর্থাৎ আকারে-ইঙ্গিতে তিনি বুঝিয়ে দিলেন, লিভারপুল গোলকিপারকে তাঁর বেশ মনে ধরেছে। এমন অবস্থায় জার্মান তারকার পাশে দাঁড়িয়েছেন ইতালীয় স্ট্রাইকার বালোতেলিও। ক্যারিয়াসকে ভেঙে না পড়ার পরামর্শ দিচ্ছেন তিনি। তবে ২৪ বছরের গোলকিপারের সত্যিই মন ভাল নেই। তাই মিয়া খালিফার পরোক্ষ প্রেম নিবেদন তাঁর কেমন লাগল, সেটাও এখনও জানা যায়নি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে