BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবশেষে কাটল জট, পুরনো সূচি অনুযায়ী খেলতে রাজি মহামেডান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 2, 2017 3:46 pm|    Updated: September 2, 2017 3:46 pm

Mohammedan Sporting Club ready to play As per the IFA fixture

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমস্ত জল্পনার অবসান। অবশেষে আইএফএ-র সূচি অনুযায়ীই কলকাতা লিগের ম্যাচ খেলতে রাজি হয়ে গেল সাদা কালো ব্রিগেড। মহামেডান ক্লাবের সচিব গজল উজ জাফর এবং দীপেন্দু বিশ্বাসের সঙ্গে আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পরেই একথা জানানো হয়। অর্থাৎ নির্ধারিত সূচি মেনেই মোহনবাগান-ইস্টবেঙ্গলের সঙ্গে মহামেডানের ম্যাচটি অনুষ্ঠিত হবে।

[এবার কলকাতা লিগে বিনা টিকিটেই দেখা যাবে মোহনবাগানের ম্যাচ]

ছ’দিনের ব্যবধানে পরপর দু’টি বড় ম্যাচ খেলবে না মহামেডান। আর তাই আইএফএ-কে চিঠি দিয়েছিলেন সাদা কালো কর্মকর্তারা। তবে বৈঠকে আইএফএ সচিবের অনুরোধেই খেলতে রাজি মহামেডান। যেহেতু ২৪ তারিখ ইস্ট-মোহন ডার্বি দিয়ে কলকাতা লিগ শেষ করার কথা, আর তারপরে পুজো এবং অনূর্ধ্ব-১৭ যুব বিশ্বকাপ চলে আসবে, তাই এই সূচিতে খেলার জন্য মহামেডানকে আরজি জানান উৎপলবাবু। শেষপর্যন্ত তাঁর আরজিতেই কাজ হয় এবং পুরনো সূচি অনুযায়ী খেলতে রাজি হয় মহামেডান।

[প্রথমবার মা হলেন সেরেনা, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা]

এই প্রসঙ্গে আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায় বলেন, ‘আমরা মহামেডান স্পোর্টিংকে এই সূচি অনুযায়ী খেলার জন্য আরজি জানালে, তাঁরা তাতে রাজি হয়। তবে, আগামী মরশুমে তাঁদের অনুরোধ অবশ্যই রাখা হবে। দেখা হবে ছ’দিনের ব্যবধানে যাতে দু’টি বড় ম্যাচ তাদের খেলতে না হয়।’ দীপেন্দু বলেন, ‘আমরা আইএফএ-র সমস্যা বুঝতে পেরেছি। সাদার্ন সমিতি ম্যাচ খেলেনি, এই পরিস্থিতিতে যদি আমরাও বেঁকে বসি, তাহলে পরবর্তী সময়ে সূচি তৈরিতে ফের সমস্যা হবে। তাই লিগ শেষ করা এবং রাজ্য ফুটবল সংস্থার সিদ্ধান্তকে সম্মান জানানোর জন্য আমরা খেলতে রাজি হয়েছি। ‘

[শহরে যুব বিশ্বকাপ, প্রাক্তন ফুটবলারদের উপস্থিতিতে ট্রফি উন্মোচন ক্রীড়ামন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে