BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ক্রোমাকে ছেঁটে ফেলল মোহনবাগান, সতর্ক করা হল ডিকাকে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 11, 2018 2:51 pm|    Updated: January 11, 2018 2:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা জঘন্য পারফরম্যান্স। শেষমেশ ক্রোমাকে ছেঁটেই ফেলল মোহনবাগান। লাইবেরিয়ান ফুটবলারকে বৃহস্পতিবার এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়।

[এবার ক্রোমা-ডিকাকে ছেড়ে দেওয়ার পথে মোহনবাগান!]

শুধু ক্রোমা নয় আতসকাচের তলায় ছিলেন আর এক বিদেশি ডিকা। বৃহস্পতিবার ক্লাবের তরফে ক্রোমাকে ছেড়ে দেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়। এদিন দুপুরে ক্লাবের অর্থসচিব দেবাশিস দত্ত, ফুটবল সচিব সত্যজিৎ চট্টোপাধ্যায় এবং ক্লাবকর্তা উত্তম সাহা বৈঠকে বসেন। সেখানে ডাকা হয় ওই লাইবেরিয়ান ফুটবলারকে। পাশাপাশি বিষয়টি নিয়ে কোচ শংকরলাল চক্রবর্তীর সঙ্গে টেলিফোনে আলোচনা করা হয়। চারজনের উপস্থিতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়। ক্রোমাকে ছেড়ে দেওয়ার কারণ হিসাবে ক্লাব সূত্রে জানা গিয়েছে তাঁর খেলায় অসন্তুষ্ট ছিল টিম ম্যানেজমেন্ট। মিনার্ভা ম্যাচের পর বুধবার রাতে ডিকার সঙ্গেও বসেন ক্লাব কর্তারা। এদিন বৈঠকে ডিকাকেও ডাকা হয়। ডিকাকে পরিষ্কার বুঝিয়ে দেওয়া হয় এভাবে চললে বিপদ আছে। আগামী ১৫ জানুয়ারি থেকে ট্রান্সফার উইন্ডো খুলবে। এযাত্রায় আপাতত বেঁচে গেলেও ক্যামেরুন স্ট্রাইকার ডিকাকে অবশ্য সেন্সর করা হয়েছে। কারণ সামনে ডার্বি। বড় ম্যাচের আগে একসঙ্গে দুজন বিদেশি বদলের পথে গেল না শতাব্দীপ্রাচীন ক্লাব। ডার্বির আগে তাই এই সাবধানী পদক্ষেপ।

গত বছর চার্চিলে ছিলেন ক্রোমা। এই মরশুমে গোয়া থেকে বাগানে আসেন এই লাইবেরিয়ান মিডফিল্ডার। ক্রোমার বদলি কে? এই প্রশ্ন স্বাভাবিকভাবে উঠেছে ময়দানে। তবে ক্লাবকর্তারা এই নিয়ে অবশ্য বেশি ভাঙেননি। অনেক বিদেশিকে নিয়ে আলোচনা হলেও তাদের বাইরে থেকে কোনও চমকপ্রদ নাম আসতে পারে। ক্লাব সূত্রে খবর, বেশ কয়েকজন ফুটবলারের সঙ্গে কথা হচ্ছে। যাতে আগামী সপ্তাহের মধ্যে তাদের আনা যায়।

ক্রোমা যে ছাঁটাই হতে চলেছেন তার আভাস মিলেছে বুধবার। মিনার্ভা ম্যাচের পর নাটকীয় পরিস্থিতি তৈরি হয়। ম্যাচ শেষের দু’ঘণ্টা কেটে যাওয়ার পরেও ড্রেসিংরুমে ম্যারাথন বৈঠক চালাতে থাকেন মোহনবাগান শীর্ষকর্তারা। দফায় দফায় বৈঠক চলতে থাকে। কখনও কোচ শঙ্করলাল চক্রবর্তীর সঙ্গে। কখনও বা ক্রোমা-ডিকাকে ডেকে, দু’জনের সঙ্গে। সূত্রের খবর, বৈঠকে কর্তাদের কাছে দুই বিদেশিকে নিয়ে অসন্তোষ প্রকাশ করেন শঙ্কর। বলে দেন, ক্রোমা-ডিকার খেলায় তিনি একেবারে খুশি নন। ক্রোমা মিনার্ভা ম্যাচে পেনাল্টি মিস করেন। এদিন ম্যাচ চলাকালীন দুই বিদেশির নামে ধিক্কার থেকে শুরু করে ‘গো ব্যাক’ স্লোগান, ক্রমাগত দেওয়া চলছিল। বৃহস্পতিবারই  মোহনবাগানে অতীত হয়ে গেলেন ক্রোমা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement