BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আমেরিকাতেও রয়েছেন ধোনির ফ্যান! তাঁর পোস্ট দেখলে গর্বিত হবেন

Published by: Sulaya Singha |    Posted: December 22, 2018 5:47 pm|    Updated: December 22, 2018 5:47 pm

MS Dhoni is in LA

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্ট থেকে বিদায় নিয়েছেন বেশ কয়েক বছর হয়ে গেল। ভারতীয় দলের অধিনায়কত্ব থেকেও সরে দাঁড়িয়েছেন অনেক আগেই। তা সত্ত্বেও তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। হবেই বা কেন। তিনিই তো একমাত্র ক্যাপ্টেন যিনি দেশকে জোড়া বিশ্বকাপ এনে দিয়েছেন। জিতিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফিও। ঠিক ধরেছেন, কথা হচ্ছে মহেন্দ্র সিং ধোনির। এ দেশে যে তাঁর অগণিত ফ্যান, সে কথা তো সকলেরই জানা। কিন্তু সুদূর মার্কিন মুলুকে বসেও যে ধোনির নাম জপ করেন কোনও ভক্ত, তা এবার জানা গেল।

অ্যাডিলেডে টেস্ট চলাকালীন বিরাট কোহলির এক খুদে অজি ভক্তকে দেখা গিয়েছিল। শুধু কোহলির ব্যাটিং দেখতেই যে স্টেডিয়ামে হাজির হয়েছিল। এবার লস এঞ্জেলেসে খুঁজে পাওয়া গেল ধোনি-ভক্তকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সে ছবিতে যদিও সেই পাগল ফ্যানকে দেখা যাচ্ছে না, তবে ধরা পড়েছে তাঁর গাড়ির ছবি। নম্বর প্লেটের জায়গায় সুন্দরভাবে ধোনির নাম লিখে রেখেছেন তিনি। এক নেটিজেন ছবিটি পোস্ট করে লিখেছেন, নিঃসন্দেহে ধোনির বড় ভক্ত। সেই পোস্টটিই শেয়ার করেছে আইপিএলে ধোনির দল চেন্নাই সুপার কিংস। তারা লিখেছে, ‘সোপান্না সুন্দরী’ লস এঞ্জেলেসে রয়েছেন!

[বিরাটের জন্যই সরে দাঁড়িয়েছিলেন কুম্বলে, বিস্ফোরক লক্ষ্মণ]

আমেরিকায় ক্রিকেটের তেমন প্রচলন নেই। এশিয়া ও ইউরোপের বেশিরভাগ দেশের মধ্যেই বাইশ গজের লড়াই জনপ্রিয়। সেই জায়গায় দাঁড়িয়ে মার্কিন মুলুকে ধোনির এমন অন্ধ ভক্ত দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই বলছেন, আইপিএলের বিশ্বজোড়া জনপ্রিয়তাই হয়তো এর কারণ। নেতার দায়িত্ব নিয়ে নিজের দল চেন্নাইকে তিন-তিনবার চ্যাম্পিয়ন করেছেন মাহি। আগামী বছরও হলুদ জার্সিতেই দেখা যাবে ক্যাপ্টেন কুলকে। ধোনির উপরই ভরসা রেখেছে ফ্র্যাঞ্চাইজি ও চেন্নাই ভক্তরা। আর আসন্ন আইপিএলে যে ধোনির জন্যই গলা ফাটাবেন তিনি, তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে