১২ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেরাদুনে সাক্ষীর সঙ্গে বিশেষ সেলিব্রেশনে মাতবেন ধোনি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 5, 2017 9:36 am|    Updated: September 13, 2019 6:51 pm

MS Dhoni reached Mussoorie with wife Sakshi and daughter Ziva

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আগে অনেকবার সাক্ষী রাওয়াতের সঙ্গে দেরাদুনের পাহাড়ের কোলেই সময় কাটিয়েছেন। পরে এখানেই সাক্ষীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। এক বিশেষ অনুষ্ঠানের জন্য ফের সেই দেরাদুনকেই বেছে নিলেন মহেন্দ্র সিং ধোনি। এবারের উপলক্ষ্য মেয়ে জিভার জন্মদিন।

(সেনাবাহিনীতে খাদ্য সরবরাহ পদ্ধতি সেকেলে, বলছে অডিট রিপোর্ট)

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের সৌজন্যে জিভার নানা মুহূর্তের ছবি ও ভিডিওর সাক্ষী হয়েছে নেটিজেনরা। সোমবার দু’বছরে পা দিচ্ছে জুনিয়র ধোনি। আর তার জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করতে চান বাবা-মা। তাই রবিবার সকালেই স্ত্রী ও কন্যা নিয়ে মুসৌরি পৌঁছে গিয়েছেন ক্যাপ্টেন কুল। ধোনি আসার খবর পাওয়া মাত্র ভক্তদের থিকথিকে ভিড় জমেছিল তাঁর হোটেলের বাইরে। তবে মেয়ের জন্মদিনের অনুষ্ঠানের প্রস্তুতির ব্যস্ততার মধ্যেও অনুগামীদের হতাশ করেননি মাহি। গাড়ি করে হোটেল থেকে বেরিয়ে ফ্যানদের উদ্দেশে হাত নাড়িয়ে যান তিনি।

ziva

(নিষিদ্ধপল্লির পতিতার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে!)

আগামী বৃহস্পতিবার বাংলাদেশের বিরুদ্ধে হায়দরাবাদে একমাত্র টেস্ট ম্যাচে মুখোমুখি হবে বিরাটবাহিনী। তার আগে রবিবার দুদিনের ওয়ার্ম আপ ম্যাচে নেমেছে ভারতীয় এ দল। তাই সোমবার মুসৌরিতে জিভার জন্মদিনের অনুষ্ঠানে যে ভারতীয় দলের অনেককেই দেখা যাবে না, তা আন্দাজ করা যেতেই পারে। সূত্রের খবর, ধোনির আত্মীয়সজন এবং বন্ধুবান্ধবরা বার্থডে পার্টিতে হাজির থাকবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে