BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুশফিকরের আজব রিভিউ কল দেখে হেসে গড়াগড়ি কোহলি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 10, 2017 6:07 am|    Updated: February 10, 2017 6:07 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের মাটিতে প্রথম টেস্ট খেলতে নেমেই বিপাকে বাংলাদেশ। মুরলি বিজয় এবং বিরাট কোহলির সে়ঞ্চুরির সৌজন্যে প্রথম দিনের শেষেই ব্যাকফুটে বাংলাদেশ। বিজয়ের ব্যাট থেকে যেখানে এসেছে ১০৮ রান। সেখানে দিনের শেষে কোহলির পাশে লেখা ছিল ১১১ অপরাজিত। গোটা ম্যাচে বাংলাদেশ বোলারদের ওপর রীতিমতো বুলডোজার চালিয়েছেন বিরাট অ্যান্ড কোং। কিন্তু প্রথম দিনে ভারতের ব্যাটসম্যানদের দাপট বাদ দিলে আরও একটি বিষয় নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। আর সেটি হল বিরাট কোহলিকে আউট করার জন্য বাংলাদেশ অধিনায়ক মুশফিকর রহিমের নেওয়া একটি ডিআরএস রিভিউ।

বৃহস্পতিবার হায়দরাবাদের উপল স্টেডিয়ামে খেলা চলাকালীন ৬২ তম ওভারে বল করতে আসেন বাঁ-হাতি স্পিনার তাইজুল ইসলাম। ওই ওভারেই একটি ফুল লেংথ বল ব্যাটের একদম মাঝখান দিয়ে ডিফেন্স করেন বিরাট। বাকি ক্রিকেটাররা অল্প আবেদন করলেও আম্পায়ার সেই আবেদন নাকচ করে দেন। তখনই হঠাৎ ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন মুশফিকর রহিম। রিভিউতে তৃতীয় আম্পায়ারও দেখেন, সত্যিই বলটি বিরাটের ব্যাটের মাঝখানে লেগেছিল। তাই ডিআরএস নেওয়ার সিদ্ধান্ত বিফলে যায় মুশফিকর রহিমের। এই সময় রহিমের রিভিউ নেওয়া দেখে নিজের হাসি চেপে রাখতে পারেননি ভারত অধিনায়কও।

সোশ্যাল মিডিয়ায় এরপরেই ভিডিওটি ছড়িয়ে পড়ে। অনেকেই সেটা নিয়ে হাসি-ঠাট্টা করেছেন। তবে বিশেষজ্ঞদের মতে, উইকেটের পিছনে থাকায় এবং বিরাটের ব্যাট প্যাডে লাগার আওয়াজ শুনেই রিভিউয়ের জন্য আবেদন করেছিলেন মুশফিকর। তবে প্রশ্ন উঠছে, তাইজুল কেন এগিয়ে গিয়ে অধিনায়ককে কিছু বললেন না সেই নিয়ে।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে