Advertisement
Advertisement

জাতীয় স্তরের তায়কোন্ডো খেলোয়াড়দের যৌন হেনস্তা, অভিযুক্ত কোচ

এই ঘটনায় দিল্লি পুলিশ জিরো এফআইআর দায়ের করেছে।

National taekwondo players accuse coach of sexual abuse

ছবি প্রতীকী

Published by: Sangbad Pratidin Digital
  • Posted:February 11, 2017 7:34 am
  • Updated:February 11, 2017 7:37 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রীড়াজগতে যৌন হেনস্তার অভিযোগ অব্যাহত। এবার জাতীয় স্তরের তায়কোন্ডো খেলোয়াড়রা যৌন হেনস্তার অভিযোগ আনলেন কোচের বিরুদ্ধে। অভিযোগ, যৌন হেনস্তা করেই ক্ষান্ত থাকেননি কোচ। সেই সংক্রান্ত ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করারও হুমকি দিয়েছেন নাকি তিনি। শুক্রবার এমন অভিযোগ ওঠার পরই চাঞ্চল্য ছড়িয়েছে ক্রীড়ামহলে।

(জুনিয়র বিশ্বকাপের ম্যাসকটকে দেখতে ভিড় কচিকাঁচাদের)

ঝাড়খণ্ডের ওই তায়কোন্ডো খেলোয়াড়দের অভিযোগ, কোচের রাজনৈতিক ঘনিষ্ঠতার কারণেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার ঝুঁকি নিতে পারেননি তাঁরা। তবে দিল্লির মহিলা কমিশনের দ্বারস্থ হয়ে নিজেদের অভিযোগের কথা জানান তাঁরা। মহিলা কমিশনই তাঁদের দিল্লির কমলা মার্কেট থানায় অভিযোগ দায়ের করতে সহায়তা করে বলে জানা গিয়েছে।

Advertisement

(‘ভূতুড়ে’ আগুনে পুড়ে যাচ্ছে বাড়ির জিনিসপত্র, আতঙ্কে পরিবার)

মহিলা কমিশন জানিয়েছে, বিষয়টি জানার পরই খেলোয়াড়দের আশ্বস্ত করা হয়েছে। যেহেতু কোচ বেশ প্রভাবশালী তাই তাঁরা অভিযোগ জানাতে ভয় পাচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, ঝাড়খণ্ড তায়কোন্ডো অ্যাসোসিয়েশনের সদস্য ওই কোচের বিরুদ্ধে দিনের পর দিন নিষিদ্ধ মাদক মেশানো পানীয় খাইয়ে খেলোয়াড়দের ধর্ষণ করার অভিযোগ উঠেছে। তারপর তাঁদের ব্ল্যাকমেল করার জন্য সেইসব গোপন দৃশ্যের ছবি ও ভিডিও তোলার অভিযোগও উঠেছে। পুলিশকে জানালে অভিযুক্ত নির্যাতিতাদের সেইসব ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি দেন। এই ঘটনায় দিল্লি পুলিশ জিরো এফআইআর দায়ের করেছে এবং তদন্তের স্বার্থে ঝাড়খণ্ড পুলিশকে বিষয়টি অবগত করেছে।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ