BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিশ্বকাপের পরই রিয়ালে রোনাল্ডোর বদলে নেইমার! মার্সেলোর কথাতে মিলল ইঙ্গিত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 9, 2018 12:36 pm|    Updated: June 9, 2018 12:36 pm

Neymar to replace Cristiano Ronaldo in Real Madrid after Football WC 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু তাঁরই আসার অপেক্ষা ছিল। আর তিনি থাকলে পর্তুগাল কতটা ভরসা পায়, তার প্রমাণ হাতেনাতে মিলল। আলজেরিয়ার বিরুদ্ধে ফার্নান্দো স্যান্টোসের দলকে কিন্তু দিব্যি ‘রেড হট’ লাগল। তাদের জয় ৩-০ গোলে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গোল পাননি। এমনকী, প্রচন্ড গা লাগিয়ে খেলেছেন এমনও নয়। কিন্তু, আক্রমণ থেকে রক্ষণে তাঁর সক্রিয় উপস্থিতিটাই কাজে দিল।পর্তুগালের হয়ে দু’টো গোল গঞ্জালো গুয়েদেসের। আরেকটা গোল ব্রুনো ফার্নান্ডেজের।

[দাড়ির আবার বিমা, তাও নাকি করাচ্ছেন বিরাট কোহলি! ব্যপারটা কী?]

পর্তুগালের রোনাল্ডোর চেয়ে অবশ্য শুক্রবার গোটা দিন রিয়ালের রোনাল্ডো নিয়ে খবরের ছড়াছড়ি। পর্তুগিজ শিবিরে এসেই রিয়ালের কাছে ২০২৪ পর্যন্ত থাকার বদলে প্রায় ৪০ কোটি পাউন্ড অর্থ দাবি করে বসেছেন। রিয়ালের তরফে এ ব্যাপারে ‘না’ বলে দেওয়া হয়েছিল বৃহস্পতিবারই। বলা হয়, অত অর্থ দেওয়া সম্ভব নয়। বরং রোনাল্ডো আলোচনায় বসুন। যদি বোঝাপড়ায় দুই পক্ষ আসে, তা হলে সমস্যা নেই। এটাও স্পষ্ট করে দেওয়া হয়, নেইমারকে রিয়ালে আনার জন্য ঝাঁপানো হবে। তার জন্য প্রচুর টাকা চাই। রোনাল্ডোর জন্য তাই অতিরিক্ত টাকা ঢালতে নারাজ দল। আর তাতে একেবারেই সন্তুষ্ট নন সিআর সেভেন। রোনাল্ডোর ঘনিষ্ঠমহল সুত্রের খবর, তিনি রিয়ালে থাকতে নেইমার আসুক চান না সিআর সেভেন।

[জাতীয় দলে অর্জুনের সুযোগ পাওয়ার কথা জানতেনই না গুরু!]

পর্তুগালের নামী দৈনিক ‘রেকর্ড’ শুক্রবার যা লিখল, সেটা সত্যি ধরলে বলতে হবে বিশ্বকাপের পরই ক্লাব ছাড়ছেন রোনাল্ডো। কারণ, তিনি বারবার এভাবে ক্লাবের সঙ্গে চুক্তির অর্থ নিয়ে আলোচনায় বসা নিয়ে বিরক্ত। একটা অনিশ্চয়তার আবহ যে তৈরি হয়েছে, সেটা স্পষ্ট। এবং বিশ্বকাপ শিবিরে গিয়েও যে তারকারা ক্লাব নিয়ে ভাবছেন, সেটা বারবারই সামনে আসছে। ব্রাজিলের হয়ে মার্সেলো যেমন শুক্রবার সাংবাদিক সম্মেলনে বললেন, ‘ক্রিশ্চিয়ানো তো আর রিয়ালের মালিক নয়। যদি প্রেসিডেন্ট ক্লাবে কাউকে সই করাতে চান, তা হলে সেটা হবেই। কিন্তু, ক্রিশ্চিয়ানো আছে বলে নেইমার আসতে পারবে না, এটা কোনও কথা হল? গোটা দল চায়, ক্রিশ্চিয়ানো থাকুক। আর নেইমারের জন্য রিয়ালের দরজা সবসময় খোলা। একদিন তো নেইমার রিয়ালে খেলবেই।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে