০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রিয়ালের সঙ্গে নতুন চুক্তি করবেন না, বিস্ফোরক মন্তব্য রোনাল্ডোর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 2, 2017 7:40 am|    Updated: November 2, 2017 7:47 am

Not seeking fresh deal with Real Madrid: Cristiano Ronaldo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেলে আলি যখন প্রথম গোলটি করে গেলেন, তিনি কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে। আর সেই আলি যখন দ্বিতীয় গোলটি করলেন, বিরক্তিতে মাথা নাড়ছিলেন। দলের পারফরম্যান্সে যে একেবারেই খুশি নন, সেটা তখন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শরীরী ভাষাতেই স্পষ্ট। টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে রিয়াল মাদ্রিদ হারল ৩-১ গোলে। রোনাল্ডো নিজে মেনেও নিলেন, খুব খারাপ খেলেছে টিম। এই পর্যন্ত ঠিক আছে। কিন্তু ম্যাচ শেষে রোনাল্ডো যা বললেন, তাতে রিয়াল ফ্যানেদের চিন্তা বেড়ে যাওয়ার বেশ কারণ রয়েছে। কারণ টটেনহ্যামের বিরুদ্ধে হারের পরপরই রোনাল্ডো জানিয়ে দিলেন, রিয়ালের সঙ্গে নতুন চুক্তি তিনি করছেন না।

[মরশুমের প্রথম তুষারপাত ছাঙ্গুতে, উচ্ছ্বসিত পর্যটকরা]

রোনাল্ডোর দাবি ছিল, নেইমার-মেসিরা যে পরিমাণ অর্থ পান, সেটা এবার তাঁরও চাই। রিয়াল কর্তারা সময় চেয়ে নিয়েছিলেন। টটেনহ্যামের বিরুদ্ধে হারের পর তাঁরা জানিয়ে দেন, রোনাল্ডোর দাবী মানতে ইচ্ছুক নন। এরপরই বেঁকে বসেছেন রোনাল্ডো। তিনি জানিয়ে দিয়েছেন, “রিয়ালের সঙ্গে আমার চুক্তির এখনও চার বছর বাকি। আর সেটা শেষ হলে আমি রিয়ালের সঙ্গে চুক্তি নবীকরণের পথে হাঁটব না। এই ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।” টটেনহ্যামের বিরুদ্ধে হারের কারণ? রোনাল্ডো বলেন, “সত্যি ম্যাচটা খুব খারাপ খেলেছে টিম। আমরা প্রত্যেকে ফ্লপ করেছি। রিয়াল যখন মাঠে নামে, জিততে নামে। তবে ফুটবলে এমন সময় মাঝে মধ্যে আসে। এটাও ঠিক, আমরা আরও শক্তিশালী হয়ে ফিরে আসব।” রিয়াল কোচ জিদান বলছিলেন, “টটেনহ্যাম সবদিক থেকে আমাদের টেক্কা দিয়েছে। ওঁরা দুর্দান্ত পারফর্ম করেছে। আমরা একাধিক গোল নষ্ট করেছি। তবে খুব বেশি চিন্তা করছি না। ছেলেরা জানে কী করতে হবে। ওরা ফিরে আসবেই।”

[দুঃসংবাদ! 3G ইন্টারনেট পরিষেবা বন্ধ করছে Airtel]

এদিন ম্যাচের ২৭ মিনিটে টটেনহ্যামকে প্রথমে এগিয়ে দেন আলি। বিরতির পর ৫৬ মিনিটে তাঁর শট র‌্যামোসের পায়ে লেগে গোলে ঢুকে যায়। টটেনহ্যামের শেষ গোল এরিকসনের। ৮০ মিনিটে রিয়ালের হয়ে একটি গোল শোধ করেন রোনাল্ডো। এই ম্যাচে জয়ের ফলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় যাওয়া নিশ্চিত হয়ে গেল টটেনহ্যামের। হাতে এখনও তাদের দু’টো ম্যাচ বাকি। তবে লা লিগায় জেরোনার মতো প্রথমবার খেলতে আসা দলের কাছে হারার পর ওয়েম্বলিতেও ‘লস ব্ল্যাঙ্কোস’দের এই হার যে আগামী দিনে কোচ জিদানের চিন্তা বাড়াবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে