১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফেসবুকে রাখি হাতে ছবি, ফের বিতর্কে ইরফান পাঠান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 8, 2017 2:15 pm|    Updated: August 8, 2017 2:22 pm

Now bigots troll Irfan Pathan for celebrating Raksha Bandhan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে ইরফান পাঠান। এর আগে নিজের স্ত্রীর সঙ্গে তাঁর একটি ছবি ঘিরে বিতর্ক দানা বেঁধেছিল। এবার রাখিবন্ধন উৎসবে হাতে রাখি পরার জন্য সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হলেন জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটার। সম্প্রতি রাখি উপলক্ষে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন ইরফান। তাতে তাঁর হাতে একটি রাখি পরা ছিল। এর পাশাপাশি সবাই রাখিবন্ধন উপলক্ষে শুভেচ্ছাও জানান।

[সিএবি-র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সৌরভের কাছে আবদার মমতার]

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে বিতর্কের মুখে পড়েছিলেন ইরফান। আর তার জেরেই আসতে থাকে একের পর এক অশালীন মন্তব্য। কেউ কেউ প্রশংসা করলেও, বহু মানুষ তীব্র সমালোচনায় বেঁধেন ইরফানকে। কী এমন ছিল ছবিতে, যে সমালোচনার মুখে পড়তে হল ক্রিকেটার ও তাঁর স্ত্রীকে? দেখা গিয়েছিল, ছবিতে হাত দিয়ে মুখ ঢেকেছেন ইরফানের স্ত্রী। মুখমণ্ডল অনাবৃত বলেই এ কাজ করেছেন তিনি এবং তাঁর হাতে নেল পলিশও দেখা যাচ্ছে। এ নিয়েই বিতর্কের সূত্রপাত। এই ধরনের ছবি ইসলাম বিরোধী বলে বেশ কয়েকজন ক্ষুব্ধ হয়েছিলেন। অনেকেই সমালোচনা করেছিলেন সেই ছবির। তারপর আবার নতুন এই পোস্ট।

 

This girl is trouble 🙈 #love #wifey

A post shared by Irfan Pathan (@irfanpathan_official) on

ইরফানের নতুন এই পোস্টটিতে কেউ লেখেন, এই কাজ ঘোরতরভাবে ইসলামবিরোধী। কেউ আবার লেখেন, এই জন্যই আপনাকে ভারতীয় ক্রিকেট দল থেকে বাদ দেওয়া হয়েছে।

যদিও কয়েকজন এই ধরনের মন্তব্য করলেও অনেকেই ইরফানের প্রশংসা করেন। তাঁদের মতে, পাঠানের এই কাজ দেশে সৌভাতৃত্বের পরিবেশ বজায় রাখবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে