৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রোহিতের স্ত্রী ঋতিকা কি টিম ইন্ডিয়ার ১৭ তম ক্রিকেটার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 1, 2018 1:56 pm|    Updated: January 1, 2018 1:58 pm

OMG! Rohit Sharma's wife Ritika is India's 17th member!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিম ইন্ডিয়ার ১৭ তম ক্রিকেটার নাকি রোহিত শর্মার স্ত্রী ঋতিকা সাজদেহ। এমন কথাই ঘোরাঘুরি করছে নেটদুনিয়ায়। বিষয়টি নাকি পুরোপুরি অস্বীকারও করেননি হিটম্যান রোহিত। ব্যাপারটা কী?

[জানেন, কেন দক্ষিণ আফ্রিকায় কোনও অনুশীলন ম্যাচ খেলেননি কোহলিরা?]

২০১৫ সালের এপ্রিলে ঋতিকার সঙ্গে বাগদান সেরেছিলেন রোহিত। আর দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করেছিলেন ডিসেম্বরে। তারপর থেকে রোহিতের কেরিয়ার গ্রাফ ক্রমেই উর্ধ্বমুখী। ২০১৬ ও ২০১৭ সালে ওয়ানডেতে ব্যাট হাতে ভারতীয় ওপেনারের গড় ৬২ ও ৭১। শুধু কি তাই? গত মাসেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টিতে ৩৫ বলে সেঞ্চুরি হাঁকিয়ে তাক লাগিয়েছিলেন। তাও আবার স্ত্রীর জন্মদিনে। বিবাহবার্ষিকীতে আবার বিশ্বের একমাত্র ব্যাটসম্যান হিসেবে একদিনের ক্রিকেটে তিনটি দ্বিশতরানের মালিকও হয়েছেন বিয়ের পরই।  সে কৃতিত্ব অবশ্য নির্দ্বিধায় বেটার-হাফকেই দেন রোহিত। সোশ্যাল মিডিয়ায় ঋতিকাকে ‘লাকি চার্ম’ বলে ছবিও পোস্ট করেছিলেন তিনি। তাই ‘লেডি লাক’ হিসেবে যে কোনও ম্যাচে হাজির থাকেন ঋতিকা। আর সেই কারণে অনেকেই মজা করে রোহিত-পত্নীকেই ভারতীয় দলের ১৭ তম সদস্য বলছেন। এ কথা পৌঁছে গিয়েছে মুম্বইকরের কানেও। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে তিনি বলেন, “হ্যাঁ, শুনেছি। বেশ ভালই লাগল শুনে। আমি আর ঋতিকা দুজনই একটা দারুণ দল। স্ত্রী, বন্ধু, ম্যানেজার সবরকমভাবেই ওকে পাশে পাই। আর তার জন্যই মাঠে নিজেকে আরও স্বাধীনভাবে মেলে ধরতে পারি।”

[নতুন বছরের আগে কেপটাউনের রাস্তায় নাচ বিরাট-ধাওয়ানের]

গত মাসে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডেতে নেতা হিসেবে রোহিতের ডাবল সেঞ্চুরি গ্যালারিতে বসেই দেখছিলেন ঋতিকা। স্বামীর দুর্দান্ত পারফরম্যান্সে আনন্দাশ্রু ধরে রাখতে পারেননি তিনি। সেই ঋতিকা ভারতীয় দলের সঙ্গে ভীষণভাবেই জড়িয়ে রয়েছেন রোহিতের হাত ধরে। দক্ষিণ আফ্রিকাতেও রোহিতের ‘লেডি লাক’ কাজে আসে কিনা, এবার সেদিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা।

[জানেন, বিরুষ্কার রিসেপশনে কী রিটার্ন গিফট পেলেন অতিথিরা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে