BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কুস্তিগির হত্যাকাণ্ড: তদন্তে সহযোগিতা করছেন না সুশীল, গ্রেপ্তার তাঁর আরও ৪ ‘সঙ্গী’

Published by: Sulaya Singha |    Posted: May 26, 2021 4:56 pm|    Updated: May 26, 2021 5:53 pm

Four criminals, who assaulted wrestler along with Sushil Kumar, arrested | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কুস্তিগির সাগর রানা হত্যার ঘটনায় গ্রেপ্তার করা হল আরও চার অভিযুক্তকে। প্রত্যেকেই হরিয়ানার বাসিন্দা বলে জানা গিয়েছে। রানার খুনের ঘটনায় সুশীল কুমারের (Sushil Kumar) সঙ্গে তারাও জড়িত ছিলেন বলে জানিয়েছে দিল্লি পুলিশ। একইসঙ্গে পুলিশের দাবি, হেফাজতে থাকা অলিম্পিক পদকজয়ী সুশীল কুমার তদন্তে কোনওরকম সাহায্য করছেন না। বারবার নিজের বয়ান বদল করছেন।

রোহিনি জেলার DCP প্রণব তলয় জানাচ্ছেন, পুলিশের চোখে ধুলো দিয়ে পালানোর চেষ্টা করলেও শেষমেশ সফল হননি চার ধৃত। তাঁরা হলেন ভূপেন্দ্র (৩৮), মোহিত আসোদা (২২), গুলাব (২৪) ও মনজিৎ (২৯)। এঁরাই সুশীলের সঙ্গে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে হাজির ছিলেন। হরিয়ানার বাহাদুর্গ আসোদা গ্রাম থেকে এঁরা ৫ মে রাত ১২টায় পৌঁছেছিলেন স্টেডিয়ামে। অভিযোগ, সেখানেই সুশীলের সঙ্গে হাত মিলিয়ে সাগরকে মারধর করেন তাঁরা। এমনকী রাতে সাগর ও তাঁর সঙ্গী সোনুকে নাকি তাঁদের ফ্ল্যাট থেকে অপহরণ করেছিলেন এঁরাই। এঁদের মধ্যে ভুপেন্দ্র আবার গ্রামের মোড়ল রাজীবের ঘনিষ্ঠ। ২০১১ সালে জোড়া খুনের ঘটনার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল ভুপেন্দ্রকে। চলতি বছর ফেব্রুয়ারি পর্যন্ত জেলেই ছিলেন তিনি। জেল থেকে বেরিয়েই আবার নিজের গ্যাংয়ের সঙ্গে যোগ দেন। এবার ফের কুস্তিগিরের খুনের ঘটনায় গ্রেপ্তার করা হল তাঁকে। অপরাধ জগতের সঙ্গে জড়িত ছিলেন মোহিত আসোদাও। পুলিশের জেরায় তাঁরা ছত্রশাল স্টেডিয়ামে আসার কথা স্বীকারও করেছেন।

[আরও পড়ুন: ছবিতে স্ত্রীর মুখ ঝাপসা কেন? নেটিজেনদের তীব্র কটাক্ষের পর মুখ খুললেন ইরফান পাঠান]

এদিকে, ৬ দিনের পুলিশি হেফাজতে রয়েছেন সুশীল কুমার। কিন্তু তদন্তে তিনি সঠিকভাবে সহযোগিতা করছেন না বলেই জানিয়েছে পুলিশ। বারবার নিজের বয়ান বদল করছেন তিনি। একটা সময় কান্নাতেও ভেঙে পড়েছিলেন। এই অপরাধমূলক গ্যাংয়ের সঙ্গে তাঁর যোগ থাকার অভিযোগ অস্বীকার করেছেন। শোনা যাচ্ছে, ধৃত চারজনকে সুশীলের মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে। তবে সুশীলের আইনজীবীর দাবি, কুস্তিগিরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল কুমার এবং তাঁর কয়েক জন সঙ্গীর সঙ্গে ঝামেলা হয় সাগর রানার (Sagar Rana)। ঝামেলায় মারপিটের জেরে মৃত্যু হয় বছর তেইশের ওই কুস্তিগির রানার বলেই অভিযোগ। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন সুশীল। ফোন লোকেশন ট্র্যাক করে তাঁকে গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যেই তাঁকে চাকরি থেকে সাসপেন্ড করেছে রেল। কুস্তি ফেডারেশনের বার্ষিক চুক্তি থেকেও সরিয়ে দেওয়া হয়েছে তারকা কুস্তিগিরকে। 

[আরও পড়ুন: করোনা নয়, এই কারণেই বাতিলের পথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোহলিদের সিরিজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে