Advertisement
Advertisement

Breaking News

PV Sindhu

বছরের প্রথম খেতাব জয়ের হাতছানি, মালয়েশিয়া মাস্টার্সের ফাইনালে সিন্ধু

ফাইনালে সিন্ধুর প্রতিপক্ষ কে?

Indian star PV Sindhu through to the final of Malaysia Masters

পিভি সিন্ধু।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 25, 2024 4:53 pm
  • Updated:May 25, 2024 5:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালয়েশিয়া মাস্টার্সের ফাইনালে পৌঁছলেন পিভি সিন্ধু (PV Sindhu)। থাইল্যান্ডের তারকা বুসানানকে সেমিফাইনালে হারিয়ে চলতি বছরে প্রথমবার ফাইনালের টিকিট জোগাড় করলেন হায়দরাবাদের তারকা। ২ঘন্টা ২৮ মিনিটের লড়াইয়ের শেষে সিন্ধু ১৩-২১, ২১-১৬,২১-১২-তে ম্যাচ জিতে নেন। মুখোমুখি সাক্ষাতে সিন্ধু অবশ্য ১৮-১-এ এগিয়ে বিশ্ব ক্রমতালিকায় ২০ নম্বরে থাকা থাইল্যান্ডের তারকা।
২০১৯ সালে বুসানান হং কং ওপেনে হারিয়েছিলেন সিন্ধুকে। ২০২২ সালের সিঙ্গাপুর ওপেনের পর থেকে আর কোনও টুর্নামেন্ট জেতেননি সিন্ধু। মালয়েশিয়ায় সেই সুযোগ থাকছে সিন্ধুর সামনে। ফাইনালে সিন্ধুর সামনে বিশ্বের সাত নম্বর চিনের ওয়াং ঝি ই। তিনি আবার বিশ্বের সাত নম্বর। এর আগে কোয়ার্টার ফাইনালে সিন্ধু হারান চাইনিজ তারকা হ্যান ইউকে। 

‘তুমি আমার থেকেও ভালো বোলার হতে পারো’, অভিষেককে বলেছিলেন গুরু যুবরাজ

Advertisement

 

Advertisement


বিশ্ব র‌্যাঙ্কিংয়ে এখন ১৫ নম্বরে রয়েছেন সিন্ধু। ২০২২ সালে শেষ বার সিঙ্গাপুর ওপেন জিতেছিলেন ভারতের তারকা ব্যাডমিন্টন তারকা। তার পর থেকে আর খেতাব জিততে পারেননি সিন্ধু। চলতি বছর থাইল্যান্ড ওপেন ও উবের কাপে নামেননি হায়দরাবাদি। চোটের কবলে ছিলেন বেশ কয়েকদিন। ফেব্রুয়ারি মাসে কোর্টে ফেরেন তিনি। ফাইনাল জিততে মরিয়া সিন্ধু। 

[আরও পড়ুন: নীল সমুদ্র সাক্ষী, কিয়ানের বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ বান্ধবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ