BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত মহিলা হকি দলের অধিনায়ক-সহ ৭ তারকা, অথৈ জলে অলিম্পিকের প্রস্তুতি

Published by: Abhisek Rakshit |    Posted: April 26, 2021 9:09 pm|    Updated: April 26, 2021 9:09 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Pandemic) দ্বিতীয় ঢেউয়ে পুরোপুরি বিধ্বস্ত ভারত (India)। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে সাড়ে তিন লক্ষের গণ্ডি। পরিস্থিতি যেদিকে এগোচ্ছে আগামিদিনে এই দেশে করোনা আরও ভয়াবহ রূপ ধারণ করতে চলেছে। এই অবস্থায় এবার মারণ এই ভাইরাস থাবা বসাল ভারতীয় মহিলা হকি দলেও। আক্রান্ত হলেন অধিনায়ক রানি রামপাল-সহ মোট সাতজন। এর মধ্যে রয়েছে দু’জন সাপোর্ট স্টাফও।

চলতি বছরের শুরুতেই আর্জেন্টিনা সফরে গিয়েছিল ভারতীয় মহিলা হকি দল। তারপর ছিল জার্মানি সফর। এরপরই হকি দলের সদস্যরা দশদিনের বিরতিতে যে যাঁর বাড়িতে ফিরে গিয়েছিলেন। তবে সামনেই টোকিও অলিম্পিক। তারই প্রস্তুতির কথা মাথায় রেখে বেঙ্গালুরুর সাইতে বসতে চলেছে ভারতীয় মহিলা হকি দলের শিবির। ডাকা হয়েছে ২৫ জনের কোর গ্রুপকে। কারণ তাঁদের মধ্যে থেকেই অলিম্পিকের জন্য মহিলা হকি দল ঘোষণা হওয়ার কথা। কিন্তু করোনা সংক্রমণের কথা মাথায় রেখে যথারীতি কোয়ারেন্টাইনে থাকতে হয় প্রত্যেককে। আর এরপরই ২৪ এপ্রিল নিয়ম মেনেই করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট পেতেই মাথায় হাত হকি ফেডারেশনের।

[আরও পড়ুন: মানবিক প্যাট কামিন্স, করোনা মোকাবিলায় PM CARES-এ বিপুল অর্থ অনুদান KKR তারকার]

কোভিড পরীক্ষার রিপোর্টে দেখা গিয়েছে দলের অধিনায়ক রানি রামপাল ছাড়াও আক্রান্ত হয়েছেন সবিতা পুনিয়া, শর্মিলা দেবী, রাজানি, নভজ্যোৎ কৌর, নভনীত কৌর এবং সুশীলা। এছাড়া ভিডিও অ্যানালিস্ট আমরুতাপ্রকাশ এবং বৈজ্ঞানিক পরামর্শদাতা ওয়েন লোম্বার্ডের কোভিড রিপোর্টও পজিটিভ আসে। সাইয়ের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়েছে, গত ২৪ এপ্রিল নিয়মমাফিক সাপোর্ট স্টাফ-সহ গোটা দলেরই করোনা পরীক্ষা করানো হয়। তাতে সাতজনের রিপোর্ট পজিটিভ এসেছে। প্রত্যেকেই উপসর্গহীন এবং তাঁদের সাইয়ের সেন্টারে আইসোলেশনে রাখা হয়েছে। চিকিৎসকরা নিয়মিত তাঁদের শারীরিক পরিস্থিতির দিকে নজরও রাখছেন। তবে এই ঘটনায় অথৈ জলে পড়ল ভারতীয় মহিলা হকি দলের অলিম্পিকের প্রস্তুতি।

[আরও পড়ুন: নির্ধারিত সূচি মেনেই চলবে IPL, হাজার বিতর্কের মাঝে স্পষ্ট জানিয়ে দিলেন সৌরভ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement