BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অত্যাধিক সাফল্যে প্রতিহিংসা? হরিয়ানায় সতীর্থদের হাতে খুন ২০০ পদক জেতা তরুণ অ্যাথলিট

Published by: Kishore Ghosh |    Posted: August 31, 2022 5:36 pm|    Updated: August 31, 2022 6:13 pm

killing of youth athletes from Haryana preparing for Olympics | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অলিম্পিক্সের (Olympics Games) প্রস্তুতি নিচ্ছিল ১৬ বছরের অ্যাথলিট প্রিয়াংশু (Priyanshu)। তাকে খুন করার অভিযোগ উঠল। হরিয়ানার (Haryana) এই ঘটনায় রহস্য দানা বাধল। প্রিয়াংশুর পরিবারের অভিযোগ, প্রতিহিংসার কারণে খুন করা হয়েছে তরুণ অ্যাথলিটকে। অজ্ঞাত অপরাধীদের বিরুদ্ধে মামলা দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রশ্ন উঠছে, খুনের পেছনে কি সতীর্থদের হাত রয়েছে? দোষীদের শাস্তির দাবি জানিয়েছে পরিবার ও প্রতিবেশীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার খুন হয় ফরিদাবাদের (Faridabad) সঞ্জয় কলোনির বাসিন্দা প্রিয়াংশু। এদিন সন্ধ্যায় সেক্টর ১২-এর একটি স্পোর্টস কমপ্লেক্সে (Sports Complex) অনুশীলন করে প্রিয়াংশু। সেখান থেকে বাড়ি ফেরার পথে সেক্টর ১২ ও সঞ্জয় কলোনির মাঝামাঝি একটি জায়গায় আক্রান্ত হয় সে। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দ্রুত প্রিয়াংশুকে উদ্ধার করে হাসপাতাল ভরতি করা হয়। যদিও শেষ পর্যন্ত তরুণ অ্যাথলিটকে বাঁচানো যায়নি। দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: নজিরবিহীন অত্যাচার! নির্যাতিতা পরিচারিকার পাশে দাঁড়ানোয় ছেলেকেও ‘শাস্তি’ নির্বাসিত BJP নেত্রীর]

অজ্ঞাতপরিচয় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, উদ্ধারের সময় প্রিয়াংশুর শরীরের একাধিক জাযগায় আঘাতের চিহ্ন ছিল। অনুমান করা হচ্ছে, ছুরির মতো কোনও ধারালো অস্ত্র দিয়ে তার উপরে হামলা চালায় বেশ কয়েকজন। তবে ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

[আরও পড়ুন: নিতে হবে সাধুদের আশীর্বাদ! উত্তরপ্রদেশে মাঝপথে থামল বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপের ট্রায়াল ম্যাচ]

ছোটবেলা থেকেই ভাল অ্যাথলিট হিসেবে এলাকায় পরিচিত ছিল প্রিয়াংশু। ১৬ বছর বয়সের মধ্যেই সে ২০০-র বেশি পদক জিতেছে। তরুণ অ্যাথলিটের পরিবারের দাবি, প্রিয়াংশুর এই সাফল্যই সয্য হয়নি সতীর্থদের। বরং হিংসার কারণ হয়ে ওঠে সে। প্রতিহিংসাতেই তার উপরে হামলা চালানো হয়। প্রিয়াংশুর পরিবার ও প্রতিবেশীরা দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে