BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শনিবার ১ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পিৎজা খেতে চাই’, চানুর এই ইচ্ছে আজীবন বিনামূল্যে পূরণ করবে Domino’s

Published by: Abhisek Rakshit |    Posted: July 25, 2021 3:36 pm|    Updated: July 25, 2021 4:31 pm

Mirabai Chanu Wishes for Pizza, Domino's Offers Her Free Lifetime Supply | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারোত্তোলনে রুপো জিতে টোকিও অলিম্পিকে (Tokyo Olympics 2021) ভারতের নাম উজ্জ্বল করেছেন মীরাবাই চানু (Mirabai Chanu)। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (President Ramnath Kovind), প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) থেকে শুরু করে গোটা দেশ চানুর প্রশংসায় পঞ্চমুখ। বর্তমানে গোটা দেশের কাছে অনুপ্রেরণার আরেক নাম মণিপুরি এই ভারোত্তোলক। আর তাই এবার চানুকে তাঁর পছন্দের পিৎজা খাওয়ানোর কথা জানিয়ে দিল Domino’s India। তাও আজীবন।

রুপো জেতার পর গোটা দেশ থেকে শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন মীরাবাই চানু। কিন্তু চানুর মন পড়ে আছে ইম্ফলের বাড়িতে। সেই সঙ্গে এবার জমিয়ে পেটপুজোটাও সেরে ফেলতে চান তিনি। টোকিওয় দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রমে সাফল্য এসেছে। কঠিন ডায়েট মেনে চলতে হত তাঁকে। তাই এবার যখন ঝুলিতে পদক এসেই গেছে, তখন ডায়েট ভুলে পেটপুজোয় মাততে চান ২৬ বছর বয়সি রূপো জয়ী তরুণী। প্রথমেই খেতে চান পিত্‍জা। বরাবরই পিত্‍জা খেতে ভালবাসেন চানু। কিন্তু অলিম্পিকের প্রস্তুতি নিতে মনের মতো সুস্বাদু লোভনীয় খাবারকে বিদায় জানাতে হয়েছিল সাময়িক ভাবে। মানতে হয়েছিল কঠোর ডায়েট। পদক জয়ের পর সংবাদমাধ্যমের প্রতিনিধিরা তাঁকে জিজ্ঞেস করেন, এবার কী করতে চান তিনি? চানুর সটান জবাব, সবার আগে পিত্‍জা খেতে চাই। অনেকদিন খাইনি। অনেক দিন ধরে এই দিনটার জন্য অপেক্ষা করে আছি।

[আরও পড়ুন: এবার বরুণদের দেখে নেওয়া হোক, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে মত লক্ষ্মণের]

আর তাই এই জবাবের পরই ভারতীয়দের অনেকেই তাঁকে পিৎজা খাওয়াবেন বলেও জানান। এরপরই ডোমিনোজ ইন্ডিয়ার টুইট। যেখানে তাঁকে আজীবন বিনামূল্যে পিৎজা খাওয়ানোর কথা জানায় সংস্থাটি। টুইটে তাঁরা লেখে, “আপনি বলেছেন, আর আমরা শুনেও নিলাম। আমরা কখনওই চাইব না মীরাবাই চানুকে পিৎজা খাওয়ার জন্য অপেক্ষা করতে হোক। তাই আমরা তাঁকে আজীবন বিনামূল্যে পিৎজা খাওয়াব।” এমনকী ইতিমধ্যে মণিপুরে চানুর বাড়িতে পৌঁছে গিয়েছে পিৎজা। এরপরই ডোমিনোজ ইন্ডিয়ার এই পদক্ষেপকে অনেকেই স্বাগত জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘অলিম্পিক কি রসিকতার জায়গা?’ প্রণতির ব্যর্থতায় ক্ষুব্ধ প্রাক্তন কোচ মিনারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে