BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বরুণদের দেখে নেওয়া হোক, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে মত লক্ষ্মণের

Published by: Abhisek Rakshit |    Posted: July 25, 2021 1:49 pm|    Updated: July 25, 2021 1:49 pm

India vs Sri Lanka first T-20 match preview | Sangbad Pratidin

ভিভিএস লক্ষ্মণ: ওয়ানডে সিরিজের পর শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে নামবে ভারতীয় দল (Team India)। রবিবার থেকেই শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। যদি বিরাট কোহলি (Virat Kohli), রবি শাস্ত্রীরা (Ravi Shastri) বিশ্বকাপের দলের জন্য আরও বিকল্প চায়, তাহলে চাহার আর বরুণ চক্রবর্তীকে তিনটে টি-টোয়েন্টিতেই খেলানো যেতে পারে।

ফাইনাল ওয়ান ডে’তে ভারতীয় টিমে পাঁচটা বদল দেখে একটু অবাকই হয়েছিলাম। ভাববেন না যে, রেজাল্টের জন্য আমি কথাগুলো বলছি। স্কোয়াডে প্রচুর প্রতিভাবান ক্রিকেটার রয়েছে, সেই ব্যাপারে আমি একমত। অভিষেক ম্যাচে অনেকে নজরও কেড়েছে। তবে টিমে আরও স্থায়ীত্ব দেখলে ভাল লাগত। বিশেষ করে বোলিং বিভাগে। ভুবনেশ্বর কুমারের রিদমের  চূড়ায় পৌঁছতে বেশ কয়েক ওভার বোলিংয়ের প্রয়োজন। প্রথম দুটো ওয়ান ডে খেলেছে ঠিকই। কিন্তু আমি বলব, টি-টোয়েন্টি সিরিজের আগে আরও আট-নয় ওভার পেলে ভাল হত। কারণ আসন্ন বিশ্বকাপের আগে ভারতের এটাই শেষ টি-টোয়েন্টি সিরিজ। আমি এটাও বিশ্বাস করি, যুজবেন্দ্র চাহাল আর কুলদীপ যাদবের শেষ ম্যাচটা খেলা উচিত ছিল।

[আরও পড়ুন: Tokyo Olympics Day 3: জয় দিয়ে সফর শুরু সিন্ধুর, প্রথম রাউন্ডে হেরে কটাক্ষের মুখে Sania]

এবার চেতন শাকারিয়ার প্রসঙ্গে আসি। অভিষেক ম্যাচে যেরকম ধৈর্য্য দেখিয়েছে, সেটা বেশ ভাল লেগেছে। রাহুল চাহারও খুব ভাল বোলিং করেছে। বিশেষ করে শেষ স্পেলটায়। পৃথ্বী শ আবারও কর্তৃত্ব নিয়েই ব্যাট করল। সঞ্জু স্যামসনকে দেখে মনেই হচ্ছিল না যে প্রথম ওয়ান ডে খেলতে নেমেছে। শ্রীলঙ্কা বোলারদের এতটাই ডমিনেট করছিল। কিন্তু পৃথ্বী বলুন কিংবা সঞ্জু, দু’জনেই সেট হয়ে যাওয়ার পরও উইকেট ছুঁড়ে দিয়ে এল। এই ব্যাপারটা পৃথ্বীর ক্ষেত্রে এই প্রথম ঘটল না। আমি নিশ্চিত রাহুল দ্রাবিড় এই ব্যাপারটা ছেলেদের নিয়ে আলোচনায় বসে পড়েছে।  সবশেষে শ্রীলঙ্কার কথায় আসি। এই জয়টা ওদের প্রাপ্য ছিল। টি-টোয়েন্টি সিরিজের আগে এই জয় ওদের আত্মবিশ্বাস বাড়াবে। তবে আমি নিশ্চিত, শেষ ম্যাচে তিন উইকেটে হার ভুল ভারতীয় দল দুটো সিরিজ জয়ের যে মিশন নিয়ে এসেছিল, সেটাই পূরণ করবে। (গেমপ্ল্যান)।

[আরও পড়ুন: দীপা হওয়া হল না, Tokyo Olympics-এর প্রাথমিক রাউন্ড থেকেই বিদায় বাংলার প্রণতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×