BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

শুধু খেলার মাঠ নয়, এবার অভিনয়েও সবাইকে চমক দিলেন Neeraj Chopra

Published by: Abhisek Rakshit |    Posted: September 19, 2021 9:35 pm|    Updated: September 19, 2021 9:35 pm

Neeraj Chopra Along With India's Another Heartthrob, Javelin Feature in New CRED Ad | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যাভলিনে তিনি বিশ্বসেরা। টোকিও অলিম্পিকে বিশ্বের তাবড় তাবড় অ্যাথলিটদের হারিয়ে সোনা জিতে সেকথাই প্রমাণ করে দিয়েছেন নীরজ চোপড়া (Neeraj Chopra)। ইতিহাসের পাতায় নিজের নাম লিখিয়েছেন। কিন্তু তিনি শুধু জ্যাভলিনে নয়, ক্যামেরার পিছনেও খুবই সাবলীল। এবার সেটাও প্রমাণ করলেন তিনি। এবার বিজ্ঞাপনেও মুখ দেখালেন ভারতের ‘সোনার ছেলে’ নীরজ! আর তাঁর একাধিক চরিত্রে সাবলীল অভিনয় রীতিমতো প্রশংসা কুড়িয়েছে নেটদুনিয়ায়।

রবিবার বিকালে নীরজ নিজেই একটি টুইট করে বিজ্ঞাপনটি পোস্ট করেছেন। ‘ক্রেড’ (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে কাজ করে এই সংস্থা) এর বিজ্ঞাপনে যেন অভিনেতা নীরজকেই দেখল দেশবাসী। নীরজের কাজ পছন্দও করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহওয়াগও। তিনিও টুইট করে নীরজের প্রশংসা করেছেন।

[আরও পড়ুন: বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো তারকা ক্রিকেটারদের বন্ধুত্ব জরুরি নয়]

টোকিওতে সোনা জয়ের পরই গোটা দেশের হার্টথ্রব হয়ে উঠেছেন নীরজ। একধাক্কায় এনডোর্সমেন্ট ফি ১০০০ শতাংশ বাড়িয়ে নিয়েছেন। টোকিওতে পা রাখার আগে নীরজ যদি বিজ্ঞাপনের জন্য বছরে ১৫-২৫ লক্ষ টাকা পেয়ে থাকতেন, তাহলে এখন থেকে তিনি তার ১০ গুন বেশি টাকা উপার্জন করবেন। বিশেষজ্ঞদের মতে, এই এনডোর্সমেন্ট ফি-র ‘টেন ফোল্ড’ বৃদ্ধি এক কথায় ভারতীয় স্পোর্টসে অবিশ্বাস্য।

এই পরিস্থিতিতে এবার ক্রেডের বিজ্ঞাপনে অভিনয় করলেন নীরজ। এই বিজ্ঞাপনে নীরজকে একাধিক ভূমিকায় দেখা গিয়েছে। কখনও সাংবাদিক, কখনও ব্যাংক কর্মী, আবার মুহূর্তে পালটে গিয়ে তিনি কর্পোরেট দুনিয়ার ইঁদুর দৌড়ে অংশ নেওয়া এক চাকুরে। ক্রেডের এই বিজ্ঞাপনে অলরাউন্ডার নীরজকে দেখে অবাক হয়েছেন অনেকেই। ইতিমধ্যে নীরজ চোপড়াকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘স্টার কিডদের লজ্জা পাওয়া উচিত নীরজের অভিনয় দেখে’। কেউ আবার লিখছেন, ‘ছেলে তো অভিনয়েও গোল্ড মেডেলই আনবে’। এই বিজ্ঞাপন নিয়ে মজার মিমও শেয়ার করছেন অনেকে। অনেকের মতেই, ‘বিরাট কোহলির কেরিয়ার সংকটে’। অনেকের মতে, ‘নীরজ নিজেই যখন এতো ভাল অভিনয় করে তখন ওর বায়োপিকে ওকেই দেখতে চাই’।

 

[আরও পড়ুন: এবার পুজোতেও ‘খেলা হবে’, দশভুজার আরাধনার সঙ্গেই ফুটবলে মাতবে ক্লাবগুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement